• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সোনমকে দীপিকা ভেবে ভুল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ মে ২০১৭, ১৪:০৬

কানে সম্প্রতি সোনমের একটি ছবি পোস্ট করেছে আমেরিকার বিখ্যাত ‘স্টক ফটো এজেন্সি’। কিন্তু ছবি সোনমের হলেও ক্যাপশনে লেখা, ‘৭০তম কান উৎসবে দ্য মেয়েরউটজ সিনেমা নিয়ে হাজির ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন’।

ফ্রান্সের সমুদ্র নগরী কানে বসেছে চলচ্চিত্রের মহাযজ্ঞ ৭০তম কান চলচ্চিত্র উৎ​সব। সেখানেই এখন অংশ নিয়েছেন এ দু’তারকা। ঘটনাটা ঘটলো সেখানেই।

অবশ্য এবারই প্রথম নয়।এর আগে লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে দীপিকাকে প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা বলে ডেকেছিল এক দল মার্কিন ফটোগ্রাফার।

কান চলচ্চিত্র উৎসব পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উৎসব। ভেনিস চলচ্চিত্র উৎসব এবং বার্লিন চলচ্চিত্র উৎসবের সাথে কানকেও সবচেয়ে প্রভাবশালী এবং মর্যাদাপূর্ণ উৎসবের সম্মান দেয়া হয়।

১৯৪৬ সাল থেকে প্রতি বছর এ উৎসব পালিত হয়ে আসছে।দক্ষিণ ফ্রান্সের রিজোর্ট শহর কানে প্রতি বছর সাধারণ মে মাসে এটি পালিত হয়। পালে দে ফেস্তিভাল্‌স এ দে কোঁগ্র নামক ভবনটিতে মূল উৎসব অনুষ্ঠিত হয়। কান উৎসবের জন্যই এ ভবন নির্মাণ করা হয়েছিল।

এবারের কান চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে গেলো বুধবার। ফরাসি নির্মাতা আন্দ দেপলেশার 'ইসমায়েল’স গোস্টস' দেখানোর মধ্য দিয়ে পর্দা উঠে এবারের কান উৎসবের। ইলি ফ্যানিং থেকে জেসিকা চ্যাস্টেইনের মতো বড় বড় তারকাকে পাওয়া গেছে উদ্বোধনী দিনেই।

এপি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh