• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সিয়ামের সহকর্মী সাঁওতাল পল্লীর একদল শিশু

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ নভেম্বর ২০২১, ১৬:১০
সিয়ামের সহকর্মী সাঁওতাল পল্লীর একদল শিশু
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। স্বর্ণালী সময়ে পদার্পণ করছেন তিনি। এই অভিনেতার হাতে রয়েছে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ। বর্তমানে দীপংকর দীপন পরিচালিত 'অন্তর্জাল' সিনেমার শুটিংয়ে রাজশাহীতে আছেন তিনি। আগামী ১৯ নভেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন এই অভিনেতা। এরপরই ঢাকায় ফিরেই ব্যস্ত হয়ে পড়বেন আরেকটি সিনেমার শুটিংয়ে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন সিয়াম। সেখানে সাঁওতাল পল্লীর একদল শিশুর সঙ্গে সিয়ামকে ক্যামেরায় পোজ দিতে দেখা গেছে। ছবিটি প্রসঙ্গে তিনি গণমাধ্যমকে জানান, 'ওরা আসলে আমার সহকর্মী। সাঁওতাল পল্লীর শিশু ওরা। অন্তর্জাল সিনেমাতে দেখা যাবে ওদের। আমরা যখন শুটিংয়ের রেকি করতে সাঁওতালপল্লীতে যাই তখন ওদের সঙ্গে এই ছবিটি তোলা। ওই সময়ে ওদের সঙ্গে দারুণ সময় কেটেছে। ছবিটা আজ পোস্ট করলাম।'

ইতোমধ্যে 'অন্তর্জাল' সিনেমার ৭০ ভাগ শুটিং শেষ হয়েছে। বাকি ৩০ ভাগ ডিসেম্বরের মধ্যেই শেষ হবে বলে জানিয়েছেন নির্মাতা। সেই অংশগুলোর দৃশ্যধারণ হবে যশোর, নাটোর ও কাপ্তাইয়ে।

প্রসঙ্গত, দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও টোটো। তাদের বেশিরভাগকেই আইটি স্পেশালিস্ট হিসেবে দেখা যাবে। ‘অন্তর্জাল’ এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্যে আছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মাণ চলতি এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে শিশুর যত্নে যা করবেন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট
X
Fresh