• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নাসিরের আলোচিত প্রেমিকার নতুন ভিডিও প্রকাশ্যে

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২১, ২৩:২৮
নাসিরের আলোচিত প্রেমিকার নতুন ভিডিও প্রকাশ্যে

তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন।

নাসির-সুবাহ'র সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে বেশ আগেই। এই নায়িকার প্রেমকে পায়ে ঠেলে চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির। অন্যদিকে এই ক্রিকেটারের স্মৃতি ভুলে নতুন প্রেমে মজেছেন সুবাহ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই অভিনেত্রী। নাসিরের অধ্যায় সামনে এলেই পুরনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েন না সুবাহ। নিজের ব্যক্তিজীবনের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও প্রকাশ করতেও দেখা যায় তাকে। শনিবার (১৩ নভেম্বর) নতুন একটি ভিডিও প্রকাশ করেছেন সুবাহ।

সেখানে সুবাহ'র কন্ঠে শোনা যাচ্ছে, 'এ জীবন তোমাকে দিলাম বন্ধু, তুমি শুধু ভালোবাসা দিও...সুখের চেয়েও সুখ তুমি যে আমার, প্রিয় থেকেও তুমি বেশি প্রিয়, তুমি শুধু ভালোবাসা দিও...'। ভিডিওর শেষে তাকে বলতে শোনা যায়, 'দিও কিন্তু ভালোবাসা, ঠিক আছে!'

সুবাহ'র সেই পোস্টে অনেকেই তার গানের প্রশংসা করেছেন। আবার কেউ কেউ নাসিরের প্রসঙ্গ টেনে খোঁচা দিয়েছেন।

তানভীর সোহেল লিখেছেন, 'নাসিরের কথা মাথা থেকে বাদ দাও,, এখন শুধু আমাকে নিয়ে স্বপ্ন দেখ।'

মোঃ সুজন আহমেদ লিখেছেন, 'তোমার জন্য রইল অফুরন্ত ভালোবাসা।'

আশিক আরজু লিখেছেন, 'বন্ধুর নাম শুনতে চাই। খালি খালি আমরা মারামারি করতে পারবো না সুন্দরী।'

আল আমিন লিখেছেন, 'বন্ধুর জীবন তামিমাকে দিয়ে দিয়েছে।'

এদিকে গেলো শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে নতুন প্রেমের খবর জানিয়েছেন সুবাহ। তিনি লিখেছেন, ‘হ্যাঁ, আমি প্রেমে পড়েছি। নতুন এবং গভীরভাবে। খুব শিগগিরই আমি তাকে আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দেব, ইনশাআল্লাহ।’ হতে পারে সেই প্রিয়জনকে উদ্দেশ্য করেই গানটি গেয়েছেন এই অভিনেত্রী।

সুবাহ'র মতে, ‘একজন সুদর্শন পুরুষের চেয়ে একজন যত্নশীল পুরুষ উত্তম!’

প্রসঙ্গত, নাসির-সুবাহর সম্পর্ক নিয়ে কম সমালোচনা ও ট্রল হয়নি। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গিয়েছেন। রীতিমতো চারটি ছবিতে অভিনয়ও করে ফেলেছেন। যদিও কোনোটিই এখনও মুক্তি পায়নি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh