• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিলয়-শখের ভালোবাসার গল্প

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৭, ১৩:১০

‘শুধু তোমাকে একবার ছোঁব, ঐ আনন্দে কেটে যাবে সহস্র জীবন।শুধু তোমাকে একবার ছোঁব,অহংকারে মুছে যাবে সকল দীনতা। শুধু তোমাকে একবার ছোঁব, স্পর্শসুখে লিখা হবে অজস্র কবিতা’।কবিতার লাইনগুলো কবি নির্মলেন্দু গুণের আকাশ সিরিজ থেকে নেয়া।

ছোটপর্দার দুই জনপ্রিয় মুখ নিলয় ও শখের ভালোবাসার গল্প বলতে গিয়ে চলে এলো কাবিতার লাইনগুলো। হয়তো দু’জনের মনেই সারাক্ষণ বাজে এমন মিষ্টি সব কবিতার লাইন। তাদের কাছ থেকেই ভালোবাসার অর্থটা জানলে কেমন হয়? মন্দ হয় না বোধহয়।

ভালোবাসার সংজ্ঞা

শখ বললেন, ‘ভালোবাসাকে কি আসলে সংজ্ঞায়িত করা যায়! ভালোবাসা হলো একই সুতোর বন্ধনে থাকা দুটো মানুষের একটা জীবন'।

আর নিলয় বললেন, ‘ভালোবাসার মানেটা একেকজনের কাছে একেক রকম। যেমন মা-বাবার জন্য ভালোবাসা। ভাই-বোন, আত্মীয়, বন্ধুদের ভালোবাসা। আরেকটি হলো মানব-মানবীর ভালোবাসা। প্রিয় মানুষটির সঙ্গে পুরো একটা জীবন কাটিয়ে দেয়ার নামই ভালোবাসা’।

প্রথম পরিচয়

২০১১ সালের নভেম্বর মাসে একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি এসেছিলেন শখ ও নিলয়। এই গল্প অনেকবার ছাপা হয়েছে গণমাধ্যমে। এরপর সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবিতে একসঙ্গে কাজ করেন।

চারদিকে প্রেমের গুঞ্জন

‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রটির কাজ শুরু হয়েছিল ২০১২ সালে।এতে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তারা নিজেদের প্রেমের ব্যাপারে ছিলেন বেশ খোলামেলা। নিজেরাই সবাইকে জানিয়েছিলেন তাদের প্রেমের খবর। মিষ্টি মিষ্টি দিনগুলো কাটতে কাটতে হঠাৎ করেই তাদের জীবনে ঝড় বইতে শুরু করে। ২০১৩ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পর দুজনই ফেসবুক প্রোফাইলে ‘ইন আ রিলেশনশিপ উইথ’ থেকে ‘সিঙ্গেল’ এ ফিরে যান।

ভালোবাসার অসীম শক্তি

সত্যিকারের ভালোবাসার মধ্যে অসীম শক্তি লুকোনো থাকে। পৃথিবীর সব প্রেমিক-প্রেমিকাই একথা বলেন। এই দৈবশক্তি তাদের মিলিয়ে দেয় আবারও।২০১৫ সালের মাঝামাঝি সময়ে আলোচিত এই জুটি আবারও জুটি বেঁধে অভিনয় শুরু করেন। ধীরে ধীরে শীতল সম্পর্কের বরফ গলে যায়।

নতুন জীবন

যাদের কাছে প্রিয় মানুষটির সঙ্গে পুরো একটি জীবন কাটিয়ে দেয়ার নাম ভালোবাসা, তাদের আলাদা করে রাখে এমন শক্তি আছে কার! তাই হঠাৎ করে ২০১৬ সালে ৭ জানুয়ারি বিয়ে করে ফেললেন তারা। দুই পরিবারের গুরুজনদের দোয়া নিয়ে শুরু হলো তাদের নতুন জীবন। দুই পরিবারের মুরুব্বিদের সিদ্ধান্তে এক হলেন এ জুটি।

শখ বললেন, ‘এতদিন যাকে ভালোবেসেছি, তাকেই জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। এর চেয়ে খুশির আর কি হতে পারে’!

তারা বলেন ‘দু’জন মিলেই পরিকল্পনা করে আমাদের আগামীর দিনগুলো কাটাতে চাই। আমাদের আগামীর দিনগুলো যেন অনেক সুন্দর হয়। সবাই আমাদের জন্য দোয়া করবেন’।

আরকে/ এএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh