Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২১, ১০:৪৫
আপডেট : ১৩ নভেম্বর ২০২১, ১১:১১
discover

সন্তানকে নিয়েই বিয়ে করছেন অভিনেত্রী পূজা

ছবি: সংগৃহীত

ছেলে কৃষভের বয়স হয়েছে মাত্র এক। এবার তাকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি ও কুণাল ভর্মা। ২০২০ সালে তাড়াহুড়ো করে কোর্ট ম্যারেজ করেন কুণাল ও পূজা। তারপর কোভিড ও লকডাউনে কেটে গেছে একবছর। অনুষ্ঠান করে বিয়ে করতে পারেনি এই দম্পতি।

এবার সেই ইচ্ছেই পূরণ হচ্ছে পূজা ও কুণালের। আগামী ১৫ নভেম্বর বিয়ে করতে চলেছেন তারা। অনুষ্ঠান হবে গোয়াতে। শনিবার (১৩ নভেম্বর) থেকে শুরু হবে পূজা-কুণালের বিয়ের আচার-অনুষ্ঠান।

এতে থাকছে সঙ্গীত, মেহেন্দি, গায়ে হলুদ, দধিমঙ্গল। কোনো আচারই বাদ পড়বে না বলেই জানান পূজা। তিনি বলেন, বিয়ের অনুষ্ঠানে থাকবে ছেলে কৃষভ, ছেলেই এই অনুষ্ঠানের মধ্যমণি। মা বাবার বিয়ে দেখবে কৃষভ, ওর কী প্রতিক্রিয়া দেয় সেটাই দেখতে হবে।

তিনি আরও বলেন, গোয়াতে ছোট করেই নিকট আত্মীয় ও বন্ধুদের নিয়ে হচ্ছে বিয়ের অনুষ্ঠান। মুম্বাইতে ফিরে বড় পার্টি দেবেন তার ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে।

গত জুন মাসেই ছেলে কৃষভ ও বর কুণালকে নিয়ে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। যদিও গত বছরের ১৫ নভেম্বর বিয়ে হওয়ার কথা ছিল পূজা ও কুণালের। অবশেষে একবছর পর সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছে এই টালি জুটি।

পূজা টেলিভিশনে কাজ করার পাশাপাশি বাংলা সিনেমাতে কাজ করেছেন। দেব, সোহমের বিপরীতে নায়িকা হয়ে কাজ করেছেন তিনি। বাংলায় ‘হইচই আনলিমিটেড’, ‘লভেরিয়া’, ‘চ্যালেঞ্জ ২’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

কেইউ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS