• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে দুবাই যাচ্ছেন নিশো-মেহজাবিন!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২১, ১৭:৪৭
একসঙ্গে দুবাই যাচ্ছেন নিশো-মেহজাবিন!

শ্রমিক ভিসায় দুবাই যাচ্ছেন দেশীয় টেলিভিশনের জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। তাদের মতো তারকারা কেন শ্রমিক ভিসায় যাচ্ছেন, এমন প্রশ্ন মনে জাগা স্বাভাবিক। তাদের এই যাত্রা বাস্তবে নয়, নাটকে। ভিন্ন ট্র্যাকের গল্পের নাটকটির নাম ‘ঢাকা টু দুবাই’।

নাটকের গল্পে দেখা যাবে, একটা মফস্বল শহরের নবদম্পতি মিজান ও জবা। ঘটনাক্রমে দুজনেই একসঙ্গে দুবাই যাওয়ার ভিসা পেলেন। তাদের ভিসার ব্যবস্থা করে দিয়েছে একটি এজেন্সি। শ্রমিক ভিসা। আর এটি পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে ভেসে গেলেন এই দম্পতি। সঙ্গে পুরো গ্রাম সেই উচ্ছ্বাসের ঢেউয়ে টলমল করে উঠল।

এতে মিজান চরিত্রে আফরান নিশো ও জবা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। আর এই দুটি চরিত্র নিয়ে নাটকটি নির্মাণ করেছেন মহিদুল মহিম। চিত্রনাট্যও তারই। সিএমভির প্রযোজনায় সম্প্রতি বিশেষ এই নাটকটির শুটিং শেষ হয়েছে। চলছে সম্পাদনা হয়ে মুক্তির প্রক্রিয়া।

নির্মাতা মহিম বলেন, ‘গল্পটা মজার তবে বার্তাটি বেদনার। গ্রামের সাধারণ দুটো মানুষের বিদেশ যাত্রা নিয়ে ঘটে যাওয়া নানান ঘটনা ও ব্যর্থতার করুণ চিত্র তুলে আনবার চেষ্টা করেছি আমরা। যথারীতি চরিত্র দুটিতে নিশো ভাই ও মেহজাবিন আপা অসাধারণ অভিনয় করেছেন। আমরা চেয়েছি দুবাই যাত্রা নিয়ে আনন্দ ও বেদনার গল্পের সঙ্গে একটি সামাজিক বার্তা দিতে। সেটা হলো, নিজের সামর্থ্যের বাইরে যেও না।’

‘ঢাকা টু দুবাই’-এ বিশেষ আরেকটি চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু। প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু জানান, শিগগিরই নাটকটি উন্মুক্ত হবে সিএমভির ইউটিউব চ্যানেলে।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
যান্ত্রিক ত্রুটি, ১৯ ঘণ্টা পর ছেড়ে গেল বিমানের ফ্লাইট
দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ 
ধনী শহর হয়েও দুবাই কেন পানিতে তলিয়ে গেল
X
Fresh