• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঢাবি শিক্ষককে বিয়ে করলেন অভিনেতা মামুনুল হক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ নভেম্বর ২০২১, ১৬:২৩
ঢাবি শিক্ষককে বিয়ে করলেন অভিনেতা মামুনুল হক
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

বিয়ে করলেন ‘চড়ুইভাতি’ খ্যাত অভিনেতা মামুনুল হক। কনে হাবিবা রহমান পেশায় শিক্ষক। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন তিনি।

জানা যায়, ২০১৬ সালে মামুনুল-হাবিবার পরিচয়। দীর্ঘদিনের পরিচয় শেষে গত বছর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু করোনার কারণে দু'বার পিছিয়ে যায় বিয়ের তারিখ। অবশেষে গেলো শুক্রবার (৫ নভেম্বর) ঘরোয়া আয়োজনে বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে মামুনুল হক গণমাধ্যমকে বলেন, ‘আমাদের কমন সার্কেলের মাধ্যমে পরিচয়। কিন্তু আমরা কিছুটা সময় নিয়েছিলাম। দুজনকে বোঝার জন্য এ সময়টা দরকার ছিল। এরমধ্যে আমাদের ভালো লাগা, কিছুটা মান–অভিমানও হয়েছে। পরে বুঝতে পারলাম হাবিবার মধ্যে শ্রদ্ধা করার মতো অনেক কিছু আছে। তিনি শিক্ষকতা করেন। এই পেশাটাও আমার অনেক পছন্দ। আগে বুঝলে শিক্ষকই হতাম। আমি বলব, হাবিবার সততা, সরলতা আমাকে মুগ্ধ করেছে। তার সিম্পলিসিটির কারণেই মনে হয়েছে আমাদের বিয়ে হতে পারে। আমরা বিয়ে বন্ধনে আবদ্ধ হতে পেরে খুশি।’

অন্যদিকে এই অভিনেতাকে বিয়ে প্রসঙ্গে হাবিবা রহমান বলেন, ‘মামুনুল যে কাজই করেন, অনেক মনোযোগ দিয়ে করেন। আমার মনে হয়েছে, মানুষ হিসেবে ওনার সঙ্গে থাকা যায়। কারণ উনি খুব সংবেদনশীল একজন মানুষ, খুব শৌখিন। তার আরও কিছু বিষয় ইউনিক মনে হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নেই। আমাদের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা যেন সুখী হতে পারি।’

প্রসঙ্গত, আনিসুল হক রচিত ও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘চড়ুইভাতি’ (২০০২) নাটকের মাধ্যমে অভিনয় যাত্রা শুরু করেন মামুনুল হক। ২০০৭ সাল পর্যন্ত ১২টির মতো নাটকে অভিনয় করেছিলেন। ভালো গল্প পেলে এখনো অভিনয় করতে চান। সম্প্রতি ‘পাতালঘর’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তিনি ইউনিসেফ–এ কর্মরত।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
X
Fresh