• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

টেক্সাসে সঙ্গীতানুষ্ঠানে হড়োহুড়িতে নিহত ৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ নভেম্বর ২০২১, ১৮:১৩
টেক্সাসে সঙ্গীতানুষ্ঠানে হড়োহুড়িতে নিহত ৮
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে এক সঙ্গীত উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হড়োহুড়িতে আটজন নিহত হয়েছেন, আহত অনেক। স্থানীয় সময় শুক্রবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।

হিউস্টন শহরের ফায়ার সার্ভিস বিভাগের প্রধান নির্বাহী স্যামুয়েল পেনা জানান, উদ্বোধনী অনুষ্ঠানটিতে ৫০ হাজার মানুষ উপস্থিত ছিলেন। শুক্রবার সন্ধ্যা থেকে সঙ্গীত পরিবেশন শুরু হয়। রাত ৯টার দিকে মঞ্চে ওঠেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় শিল্পী ট্র্যাভিস স্কট। তিনি মঞ্চে উঠে সঙ্গীত পরিবেশন শুরুর পরই তাকে কাছ থেকে দেখার জন্য মঞ্চের দিকে ছুটে আসতে শুরু করেন শ্রোতারা।'

তিনি আরও বলেন, 'প্রথমদিকে দর্শক-শ্রোতাদের হুড়োহুড়ির কারণে অনেকেই পদদলিত হন। এ সময় ভিড়ের মধ্যে মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাদের ছোটাছুটি আরও বেড়ে যায়। হুড়োহুড়িতে আহত হয়েছেন ৩ শতাধিক, নিহত হয়েছেন আটজন।

শো শুরুর পর মঞ্চের দিকে ছুটে আসা শ্রোতাদের শান্ত হওয়ার আহ্বান জানান ট্র্যাভিস স্কট। এমনকি গান থামিয়ে দেন তিনি। কিন্তু তাতেও কাজ না হওয়ায় এক পর্যায়ে শো সম্পূর্ণ বন্ধের ঘোষণা দিয়ে উৎসুক দর্শক-শ্রোতাদের নিয়ন্ত্রণের জন্য নিরাপত্তা কর্মকর্তাদের সহযোগিতার আহ্বান এই সংগীতশিল্পী।

হিউস্টন পুলিশ বিভাগের প্রধান ট্রয় ফিনার বলেন, এমন দুর্ঘটনা আসলে স্বপ্নেরও অতীত। আমরা কেউ কল্পনা করতে পারিনি এমন একটি অভিজ্ঞতার মধ্যে দিয়ে আমাদের যেতে হতে পারে।

সূত্র: বিবিসি

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh