Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ নভেম্বর ২০২১, ২৩:৪৪
আপডেট : ০৪ নভেম্বর ২০২১, ০০:৫২
discover

রবীন্দ্র সরোবরে প্রেম, ৩ বছর পর সেখানেই শেষ!

রবীন্দ্র সরোবরে প্রেম, ৩ বছর পর সেখানেই শেষ!
'রবীন্দ্র সরোবর' নাটকের দৃশ্যে সালমান রাফি ও সানজিদা পুতুল

রাজধানীতে বুক ভরে নিঃশ্বাস নেওয়ার মতো কিংবা প্রাকৃতিক পরিবেশে ঘুড়ে বেড়ানোর মতো যে জায়গাগুলো রয়েছে তার মধ্যে একটি ধানমন্ডি লেক। গাছ ও জলের এমন মেলবন্ধন রাজধানীতে খুব কমই চোখে পড়ে। লেকের প্রাণকেন্দ্র রবীন্দ্র সরোবর হলো লাখো মানুষের ভালো লাগা ও স্বস্তির জায়গা। এবার নাটকের গল্পে উঠে এসেছে রবীন্দ্র সরোবর।

দুটি জুটির প্রেম কাহিনি নিয়ে এগিয়ে যায় নাটকের গল্প। এতে দেখা যাবে, রাফির সঙ্গে পুতুলের পরিচয় হয় রবীন্দ্র সরোবরে। লেখাপড়া শেষ হতেই পুতুল চাকরি পেয়ে যায়। কিন্তু রাফি অনেক খোঁজাখুঁজির পরেও চাকরি পাচ্ছিল না। যদিও রাফির রেজাল্ট পুতুলের চেয়ে বেশ ভালো ছিল। ৩ বছর পর তাদের প্রেম সেই রবীন্দ্র সরোবরেই শেষ হয়ে যায়। আসলে পুতুল তার অফিসের বসের সঙ্গে অসম প্রেমে জড়িয়ে পড়ে।

অন্যদিকে সাহিল ও সঞ্চিতা সুখেই সংসার করছিল। তাদের যদিও ছয় বছর বয়সী এক ছেলে রয়েছে। কিন্তু রবীন্দ্র সরোবরে এসে সঞ্চিতা পরকীয়া প্রেমে ডুবে যায়। একটি সুখের সংসারে নেমে আসে অনিশ্চয়তা।

প্রসঙ্গত, ‘রবীন্দ্র সরোবর' নাটকটি নির্মিত হয়েছে শুধু মাত্র বিনোদনের উদ্দেশ্যে। এই নাটকের কোনো চরিত্র, কোনো বক্তব্য অথবা কোনো ঘটনা রবীন্দ্র সরোবরকে ছোট করার জন্য নয়। নাটকের গল্পটিকে সিরিয়াসলি না নিয়ে নিছক বিনোদনের জন্যই নেওয়ার আহ্বান জানিয়েছেন নির্মাতা স্মেক আজাদ।

কেননা, রবীন্দ্র সরোবরের মতো সুন্দর জায়গায় আমাদের সমাজের কিছু কিছু মানুষ ছোট খাটো ভুল করে থাকে। এই ভুলগুলোর জন্য আমাদের পরিবার ও ব্যক্তিজীবনে নেমে আসে অশান্তি।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS