• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আহারে আমার লুঙ্গিতেই আটকা পড়লেন: পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ অক্টোবর ২০২১, ২১:২৫
পরীমণি

ঢাকাই সিনেমার প্রতিবাদী অভিনেত্রী পরীমণি। গেলো ২৪ অক্টোবর ছিল তার জন্মদিন। প্রতি বছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন নায়িকা। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে আসেন পরীমণি। কেক কেটে, নেচে-গেয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে আনন্দ ভাগ করে নেন তিনি।

এদিকে জন্মদিনে পরীমণির বিশেষ পোশাকে ধুমছে নাচ এবং সেই ভিডিও ভাইরাল হলে নেটিজেনদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়। কেউ পরীর সাম্প্রতিক কার্যক্রমকে ‘সাহসী’, ‘উচিত জবাব’ বলছেন। আবার কেউ একে বলছেন ‘বেলাল্লাপনা’।

এদিকে পরী ব্যস্ত তার সিনেমার কাজ নিয়ে। শুটিং শেষ করে ফিরে এসে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে মজার একটি স্ট্যাটাস দিয়েছেন। তার দেওয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো পাঠকের কাছে।

তিনি লিখেছেন, ‘‘এই যে আমি ‘গুনিন’ এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারাদিন বাচ্চাদের নিয়ে হইহুল্লোড়, সন্ধ্যা থেকে লেট নাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিং জয়েন করলাম। দারুন একটা সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়। শুকরিয়া।”

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
X
Fresh