Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২১, ১৮:৪৯
আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৮:৫৫

জামিন পেলেও আজ বাড়ি ফিরতে পারছেন না আরিয়ান

জামিন পেলেও আজ বাড়ি ফিরতে পারছেন না আরিয়ান

সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন। কোনো কিছুতে কমতি নেই। দামি পোশাক, দামি খাবারে অভ্যস্ত। পড়াশোনা করেছেন লন্ডনের বিখ্যাত প্রতিষ্ঠানে। মান্নাত-এর মতো প্রাসাদে বেড়ে ওঠা ছেলেটি রাজকীয় জীবন ছেড়ে টানা ২৭ দিন ধরে কারাগারে। অবশেষে আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মাদক মামলায় জামিন পেয়েছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। তবে আজই বাড়ি ফিরতে পারছেন না তিনি।

জানা গেছে, আদালত এখনও বিস্তারিত রায় প্রকাশ করেননি। শুক্রবার (২৯ অক্টোবর) রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ করা হবে। এরপর আরিয়ানকে মুক্তির নির্দেশ পাঠানো হবে জেলে। নির্দেশ পৌঁছানোর পরই মুক্তি পাবেন শাহরুখপুত্র। সে হিসেবে শুক্রবার বিকেলে কিংবা শনিবার সকালের দিকে কারাগার থেকে বের হবেন আরিয়ান।

কারাগারে অন্যান্য কয়েদির মতোই থাকতে হয়েছে আরিয়ানকে। কোনোরকম বিশেষ সুবিধা দেওয়া হয়নি। এমনকি তার জন্য বাইরে থেকে খাবার পর্যন্ত পাঠানো যায়নি। জেলের ভেতরে মাসিক সাড়ে ৪ হাজার রুপি ভিত্তিতে খাবার খেয়েছেন আরিয়ান।

এদিকে ছেলেকে মুক্ত করতে টানা এক মাস নানান জায়গায় দৌড়াদৌড়ি করেছেন শাহরুখ ও তার স্ত্রী গৌরী। নামিদামি আইনজীবীদের শরণাপন্ন হয়েছেন তারা। অবশেষে ছেলের মুক্তির খবরে নিঃসন্দেহে স্বস্তি এসেছে কিং খানের পরিবারে।

কারাগারের প্রকোষ্ঠে মনোবিদ দিয়ে কাউন্সেলিং করা হয়েছে আরিয়ান ও তার দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে। মূলত, তাদেরকে দায়িত্বশীল সুনাগরিক হিসেবে গড়ে তুলতেই এই প্রচেষ্টা। আরিয়ান প্রতিশ্রুতি দিয়েছেন, ছাড়া পেলে নেশা করা ছেড়ে দেবেন। মানুষের জন্য কাজ করবেন। শুধু তাই নয়, যেকোনো খারাপ কাজ থেকে নিজেকে দূরে রাখবেন। দুস্থদের আর্থিকসও যেকোনো সাহায্য করবেন।

উল্লেখ্য, আরিয়ানের সঙ্গে তার দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকেও জামিন দিয়েছেন আদালত। তারাও একই সময়ে মুক্তি পাবেন।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS