• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘চলচ্চিত্রের উন্নয়নে কাজ করবো’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০১৭, ০৯:৩৬

দেশীয় সিনেমার সুপারস্টার শাকিব খান। তিনি নিজেই তার প্রতিদ্বন্দ্বী। দীর্ঘ সময় ধরে ঢালিউড শাসন করছেন শাকিব। ২০১০ সালে জাকির হোসেন রাজু পরিচালিত 'ভালোবাসলেই ঘর বাঁধা যায় না' এবং ২০১২ সালে শাহীন সুমন পরিচালিত 'খোদার পরে মা' ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

গেলো বৃহস্পতিবার (১৮ এপ্রিল) 'জাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৫'র বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। তৃতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন চিত্রনায়ক শাকিব খান। তথ্য মন্ত্রণালয় সার্বিক দিক বিবেচনা করে এতে যৌথভাবে শ্রেষ্ঠ নায়কের স্বীকৃতি পান শাকিব খান।

এস এ হক অলিক পরিচালিত 'আরো ভালোবাসবো তোমায়' ছবির জন্য এ পুরস্কার পাচ্ছেন এ নায়ক।

এ ব্যাপারে শাকিব আরটিভি অনলাইনকে বলেন, একজন নায়ক শুধু একার চেষ্টায় নায়ক হতে পারে না। সেই সঙ্গে লাগে দর্শকদের ভালোবাসা। ক্যারিয়ারের শুরু থেকেই যা আমি এদেশের লাখো-কোটি দর্শকের কাছে থেকে পেয়ে আসছি। এই পুরস্কারটি আমার একার না। সব দর্শকদের এ অর্জন যারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখেন তাদেরও। একজন স্টার তৈরি করেন এই দর্শকরাই।

ভবিষ্যৎ পরিকল্পনার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি এদেশের ছবিকে বিশ্ব দরবারে নিয়ে যেতে চাই। আমাদের সেই যুদ্ধ অলরেডি শুরু হয়ে গেছে। মানুষ চাইলে সবই সম্ভব। আমাদের গল্পের ছবি দিয়েই এটা অর্জন করা সম্ভব। ব্যক্তি শাকিব সবসময় চলচ্চিত্রের উন্নয়নের স্বার্থে কাজ করেছে। আগামী দিনেও করে যাবে।

এদিকে শুক্রবার থেকে তার বন্ধ থাকা ছবি রংবাজ’র শুটিং শুরু হয়েছে। এ ব্যাপারে শাকিব বলেন, চলচ্চিত্র পরিচালক সমিতির সিদ্ধান্তের কারণে শামিম আহমেদ রনি ছবিটি পরিচালনা করতে পারবেন না। তবে ছবির বেশিরভাগ কাজই শেষ করেছেন তিনি। ছবির বাকি কাজটুকু করবেন নতুন পরিচালক আবদুল মান্নান।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh