• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আমার স্বামী এখন ব্যারিস্টার : সালমা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২১, ১৪:২৫
ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার মেয়ে মৌসুমী আক্তার সালমা ‘ক্লোজআপ ওয়ান’ দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সালমা সারাদেশে ব্যাপক পরিচিতি পান। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক গান গেয়ে শ্রোতাদের হৃদয় ছুঁয়ে দিয়েছেন।

২০১৮ সালের ৩১ ডিসেম্বর ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে ঢাকা জজ কোর্টের আইনজীবী সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন ২০০৫ সালের ক্লোজআপ ওয়ান বিজয়ীনি মৌসুমী আক্তার সালমা। এই গায়িকা নিজেও আইন বিষয় নিয়ে পড়ছেন। ফলে এই বিয়ে এবং স্বামীর প্রতি তার ভালোবাসাটাও অন্যরকম।

সালমার স্বামী এবার ব্যারিস্টার হয়েছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) গায়িকা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এ সুখবরটি জানিয়েছেন।

সালমা বলেন, আমার স্বামী আজকে লন্ডনের লিংকনস-ইন থেকে ব্যারিস্টার হলো। এটা আমার জন্য পরম পাওয়া। স্বামীর এই অর্জনে আমি গর্বিত এবং আনন্দিত! ‘ব্যারিস্টার সানাউল্লাহ নূর সাগর’ মানুষ হিসেবেও অত্যন্ত নম্র, ভদ্র এবং মার্জিত! আমি আজ সত্যিই অত্যন্ত খুশি!’

উল্লেখ্য, সালমা-সাগরের সংসারে রয়েছে একমাত্র কন্যাসন্তান সাফিয়া নূর। করোনার কারণে বেশ কিছুদিন স্টেজ প্রোগাম থেকে দূরে থাকলেও নিয়মিতই নতুন গানের ভিডিও প্রকাশ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি বেশ কিছু নতুন গানে কণ্ঠ দিয়েছেন কুষ্টিয়ায় জন্ম নেওয়া এই লোক-সংগীতশিল্পী।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh