Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

ইউটিউবের সিলভার প্লে বাটন পেলেন পারশা 

ইউটিউবের, সিলভার, প্লে, বাটন, পেলেন, পারশা,
কণ্ঠশিল্পী পারশা

দেশের সর্বকনিষ্ঠ সিলভারপ্লে হোল্ডারদের মধ্যে জায়গা করে নিয়েছেন কণ্ঠশিল্পী পারশা। ইতোমধ্যে নিজের প্রতিভা দ্বারা বেশ কয়েকবার আলোচনায় এসেছেন তিনি।

পাখি নিয়ে গান তার অনন্য ও নান্দনিক পরিবেশনায় মুগ্ধ হয়েছেন পৃথিবী জুড়ে লক্ষাধিক মানুষ। পারশার সুরেলা কণ্ঠস্বর দৃষ্টি আকর্ষণ করেছে অনেকেরই,এমনকি দৃষ্টি আকর্ষণ করেছে সামিনা চৌধুরী, মিতালী মুখার্জী, ইমরান মাহমুদুলের মতো কণ্ঠশিল্পীদেরও।

পারশা প্রথম তার প্রতিভা প্রকাশ শুরু করেন ইউটিউব ও ফেসবুকে। সামাজিক যোগাযোগমাধ্যম ইউটিউবে এই ক্ষুদে শিল্পীর সাবস্ক্রাইবার এক লাখ ছাড়িয়েছে। সম্প্রতি তার ইউটিউব চ্যানেল ভেরিফাইড হয়েছে। তার কাজের স্বীকৃতি হিসেবে হাতে পেয়েছেন ইউটিউবের সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড। উত্তরবঙ্গের সর্বকনিষ্ঠ সিলভারপ্লে বাটন হোল্ডার এখন তিনি। এছাড়া তার ফেসবুক পেজটির ফলোয়ার ১৫ লাখ ছাড়িয়েছে।

পারশা দেশে বিদেশে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। তিনি প্রথম দক্ষতা অর্জন করেন লোকসঙ্গীত ও ভারতীয় ক্ল্যাসিকাল মিউজিকে। সময়ের সঙ্গে সঙ্গে তার গানের ধরনেও এসেছে পরিবর্তন। তিনি বর্তমানে সব ধরনের গানই করেন, যা দর্শকদের কাছে বিপুল প্রশংসা কুড়িয়েছে। তার প্রথম মৌলিক গান ‘জিতেও দুজন হেরে যাই’ প্রকাশ পেয়েছে তাহসান ও তানজিন তিশা অভিনীত ‘লাইট ক্যামেরা অ্যাকশন’ নাটকে। ইতোমধ্যে গানটি সোশ্যাল মিডিয়ায় প্রায় ৬৫ লাখ ভিউ অতিক্রম করেছে।গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন আজাদ রাহী। গানটি সুর করেছেন জনপ্রিয় কম্পোজার আভরাল সাহীর এবং গানটির গীতিকার এম. এ. আলম শুভ।

এদিকে, শিগগিরই প্রকাশ পেতে চলেছে রাহির সঙ্গে পারশার নতুন গান ‘অন্ধ- বিশ্বাস’। ইউটিউবে পারশার অফিসিয়াল চ্যানেল থেকে প্রকাশ করা হবে গানটি।

আরটিভি’র জনপ্রিয় অনুষ্ঠান ফোক স্টেশনের সিজন-৩-এ গান করেছিলেন পারশা, যার মধ্যে একটি গান মিলিয়ন ভিউ হয়েছে। সিজন-৪-এও দেখা যাবে এই শিল্পীকে।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS