Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ১৪:৫৬
আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ১৫:০০

স্বামীর গোপন খবর ফাঁস করলেন কাজল

স্বামীর গোপন খবর ফাঁস করলেন কাজল

বলিউডের তারকা দম্পতি অজয় ও কাজল দীর্ঘদিন ধরেই এক ছাদের নিচে সুখে সংসার করছেন। যেখানে অনেক তারকার ঘর ভাঙার খবরে চারদিকে মুখর, সেখানে তারা এক প্রকার মাইলফলক। এবার স্বামীর গোপন খবর ফাঁস করলেন কাজল।

ব্রিটিশ ‘সারভাইভালিস্ট’ বিয়ার গ্রিলসের ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানে দেখা যাবে অজয় দেবগনকে। শোয়ের একটি সেগমেন্টে অজয়কে নিয়ে বলতে গিয়ে কাজল জানান, এই অভিনেতার অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার (ওসিডি) রয়েছে। ফলে অজয় হাতের আঙুল দিয়ে কোনো কিছু স্পর্শ করেন না।

কাজলের ভাষ্য, ‘আমি আপনাদের অজয় সম্পর্কে কিছু গোপন কথা বলি, যা অনেকেই জানেন না। প্রথমত, তিনি খুবই ভালো রান্না করতে পারেন। দ্বিতীয়টি হলো, তার অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার (ওসিডি) রয়েছে। অজয় কোনো কিছু হাতের আঙুল দিয়ে স্পর্শ করেন না।’

কাজল চান, বিয়ার গ্রিলসের সঙ্গে অজয় সবচেয়ে দুর্গন্ধযুক্ত, অরুচিকর কিছু হাত দিয়ে খেয়ে দেখাবেন। তিনি বলেন, ‘এটা আমার চ্যালেঞ্জ। দেখি এটি অজয় করে দেখাতে পারেন কিনা।’

এর আগে বিয়ার গ্রিলসের এই অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত ও অভিনেতা অক্ষয় কুমার হাজির হন।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে কাজল-অজয়ের ‘হালচালের’ সেটে প্রথম পরিচয়। শুটিং সেটে দ্রুতই তাদের বন্ধুত্ব হয়। ওই সময় কাজলের সঙ্গে যখন তার প্রেমিকের ঝামেলা শুরু হতো, তখন অজয়কে গিয়ে সব বলে দিতেন। অজয়ও চুপ করে শুনতেন কাজলের সব কথা। এভাবেই তাদের সম্পর্ক এগিয়ে যেতে শুরু করে। বন্ধুত্বের পর ক্রমশ তাদের সম্পর্ক গাঢ় হতে শুরু করে। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি কাজলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। তাদের দাম্পত্য জীবনে নাইশা এবং যুগ নামে দুই সন্তান রয়েছে।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS