Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ০৯:৫১
আপডেট : ২৪ অক্টোবর ২০২১, ১০:০৮

৩৬০ ডিগ্রি জিহ্বা ঘোরাচ্ছেন জাহ্নবী কাপুর! (ভিডিও)

৩৬০ ডিগ্রি জিহ্বা ঘোরাচ্ছেন জাহ্নবী কাপুর!
ফাইল ছবি ।।জাহ্নবী কাপুর

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের কার ভেতরে যে কত প্রতিভা লুকিয়ে রয়েছে, তা জানা বেশ কঠিন। তবে মাঝেমধ্যে নিজের ইচ্ছে অনুযায়ী তার সেসব প্রতিভা দেখান। তেমনি নতুন এক প্রতিভা দেখালেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। নিজের জিহ্বা ৩৬০ ডিগ্রি ঘুরিয়ে চমকে দিলেন জাহ্নবী; যা দেখে চমকে গেছেন দর্শকরা।

টাংটুইস্টার গেমের কথা তো সবাই-ই জানেন। কিন্তু এ তো আর টাংটুইস্টার খেলা নয়, যে কঠিন কোনো বাক্য বারবার বলতে গেলে জিভ জড়িয়ে যাবে। একেবারে বাস্তবে টাংটুইস্ট মানে নিজের জিভ ৩৬০ ডিগ্রি ঘুরিয়ে চমকে দিলেন জাহ্নবী; যা দেখে কার্যত হতবাক হয়ে গেয়ছেন দর্শক।

সম্প্রতি বলিউড অভিনেতা রণবীর কাপুরের নতুন কুইজ শো ‘দ্য বিগ পিকচার’-এ এসেছিলেন দুই বান্ধবী সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। সেখানেই টাংটুইস্টার করতে গিয়ে বাস্তবে জিভ ঘুরিয়ে চমকে দিলেন সবাইকে। অভিনেতা রণবীর সিংহও জাহ্নবীর এই কর্মকাণ্ড থেকে রীতিমতো অবাক হয়ে গেছে।

সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে ‘দ্য বিগ পিকচার’-র একটি প্রোমো পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। সেখানে দেখা গেছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের এই অভাবনীয় ট্যালেন্ট। সবাইকে চমকে দিয়ে নিজের জিহ্বাটিকে ৩৬০ ডিগ্রি উল্টিয়ে দেখালেন অভিনেত্রী। শোয়ের সঞ্চালক রণবীর সিংহ চেষ্টা করতে গিয়েও হাল ছেড়ে দেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হওয়ার পর জাহ্নবীর এই কাণ্ড দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। উপস্থিত দুই অভিনেত্রীর মধ্যে সারা আলি খানের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেলেও জাহ্নবী কাপুরের সঙ্গে এখনও অভিনয় করতে দেখা যায়নি রণবীর সিংহকে।

প্রসঙ্গত, বড় পর্দায় তার অভিনয়ের জাদু দেখার পর এবার দর্শকরা সঞ্চালক হিসেবে পাচ্ছেন রণবীর সিংহকে। কুইজ শো ‘দ্য বিগ পিকচার’ দিয়ে সঞ্চালক হিসেবে ডেবিউ হয়েছে তার। সদ্যই শুরু হয়েছে এই কুইজ শো। তবে, অনুরাগীরা দেখতে চাইছেন, এই কুইজ শো অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’-কে কতটা চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে কিনা।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS