Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২১, ১৮:৩৯
আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৮:৫৪

আরিয়ানকাণ্ড: অভিনেত্রী অনন্যার বয়ানে মাদকের ভয়াবহ তথ্য

আরিয়ানকাণ্ড: অভিনেত্রী অনন্যার বয়ানে মাদকের ভয়াবহ তথ্য
ছবি : সংগৃহীত

অনন্যার কথা অনুযায়ী, তিনি আন্দাজ করতে পারছেন কে আরিয়ানকে মাদক সরবরাহ করতেন। শাহরুখপুত্র আরিয়ানকে নিয়মিত কে মাদক সরবরাহ করতেন? তার হদিস জানেন অনন্যা পাণ্ডে!

শুক্রবার (২২ অক্টোবর) জিজ্ঞাসাবাদে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র মুখে কিছু কথা স্বীকার করেছেন চাঙ্কিপাণ্ডের কন্যা। বলিউড সংবাদমাধ্যমের খবর, বৃহস্পতিবারেও জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। অনন্যার কথায়, তিনি আন্দাজ করতে পারছেন কে শাহরুখ-পুত্রকে মাদক সরবরাহ করতেন। তার দাবি, ইতোমধ্যেই সেই ব্যক্তি দু-একবার আরিয়ানকে মাদক সরবরাহ করেছেন। এ প্রসঙ্গে তিনি শাহরুখ খানের বাড়ির এক সহকর্মির দিকে ইঙ্গিত করেছেন।

অভিনেত্রীর বয়ান অনুযায়ী, অভিযুক্ত মালাডের বাসিন্দা। ইতোমধ্যেই তার ওপরে নজর রাখতে শুরু করেছে এনসিবি। সোমবার অভিযুক্তকে দপ্তরে ডেকে জেরা করা হতে পারে, এমন সম্ভাবনার কথাও শনিবার জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। জেরার মুখে অনন্যার এই স্বীকারোক্তি নিয়ে চলছে জোর চর্চা।

অনন্যা আরও জানিয়েছেন, তিনি আরিয়ানকে সিগারেট এনে দেওয়ার বিষয়ে এক বার্তায় লিখে জানিয়েছিলেন। তার যুক্তি, বলিউডে নাকি গাঁজাকে মাদক হিসেবে দেখা হয় না। অনেক পার্টিতেই সিগারেটের তামাকের সঙ্গে গাঁজা মিশিয়ে ধূমপান করা হয়। তিনিও এক-দু’বার এই বিশেষ ধরনের ধূমপান করেছেন। তাই তিনি জানতেনই না, গাঁজা এ দেশে নিষিদ্ধ মাদক হিসেবে বিবেচিত।

অনন্যার কথা অনুযায়ী, তিনি হোয়াটসঅ্যাপ বার্তায় নিছক মজা করেই আরিয়ানকে গাঁজা এনে দেওয়ার কথা বলেছিলেন। কোনও ভাবেই কোনও মাদকচক্রের সঙ্গে তিনি জড়িত নন। জেরায় হাজিরা দিতে গিয়ে দেরিতে উপস্থিত হন অভিনেত্রী। এ জন্য তাকে কটাক্ষের শিকার হতে হয়েছে। এনসিবি-কর্তা হিসেবে পরিচিত সমীর ওয়াংখেড় সরাসরি তিরস্কার করেছেন অনন্যাকে।

বলেন, “এটা কোনও প্রযোজনা সংস্থার দপ্তর নয়, একটি কেন্দ্রীয় সংস্থার দপ্তর।” প্রসঙ্গত, দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার সকাল ১১টা নাগাদ এনসিবি-র দপ্তরে ডেকে পাঠানো হয়েছিল অনন্যাকে। কিন্তু সেখানে সময় মতো এসে পৌঁছতে পারেননি চাঙ্কিকন্যা। প্রায় তিনঘণ্টা পর এসেছিলেন তিনি।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS