Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বহুবার মৃত্যুর হাত থেকে বেঁচে গেছি: কঙ্গনা

শুটিং করতে গিয়ে বহুবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন কঙ্গনা রানাউত! নতুন করে সেই স্মৃতি মনে পড়ে গিয়েছে‘ক্যুইন’অভিনেত্রীর। হলিউড অভিনেতা অ্যালেক বল্ডউইনের ভুলবশত গুলি করে ক্যামেরাপার্সনকে হত্যার ঘটনায় নড়েচড়ে বসলেন তিনি।

‘ছবির সেটে দু’জনের গুলি লেগেছে। তাদের মধ্যে এক জনের ঘটনাস্থলেই মৃত্যু। অন্য অভিনেতাদের মতো আমিও অসংখ্য দুর্ঘটনার মুখোমুখি হয়েছি। অনেক সময় মৃত্যুর মুখ থেকে ফিরেছি। কিন্তু বেশির ভাগ ক্ষেত্রেই অন্য কারও ভুলের জন্য এমন হয়েছে’

ইনস্টাগ্রাম স্টোরিতে এ ভাবেই নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরলেন পর্দার ‘রানি’। একই পোস্টে এ দেশে অ্যাকশন দৃশ্য শ্যুট করার পদ্ধতিকে ‘আদিম’ বলেও কটাক্ষ করেছেন তিনি। কঙ্গনার আশঙ্কা, যেকোন দিন বলিউডেও ঘটে যেতে পারে এমন দুর্ঘটনা। কোনও ধরনের বিস্ফোরক সামগ্রী, অস্ত্র নিয়ে শ্যুট করার সময়ে সকলকে যথেষ্ট সাবধানে কাজ করার বার্তা দিয়েছেন অভিনেত্রী।

‘রাস্ট’ ছবির কাজ চলাকালীন বন্দুক দিয়ে অনিচ্ছাকৃত ভাবে ক্যামেরাপার্সনের মৃত্যুর কারণ হয়ে দাঁড়ান হলিউড অভিনেতা অ্যালেক। ঘটনায় আহত হয়েছেন ছবির পরিচালক জোয়েল সুজাও। এখনও পর্যন্ত অ্যালেকের বিরুদ্ধে কোনো মামলা দায়ের হয়নি। অভিনেতা জানিয়েছেন, তদন্তে পুলিশকে সাহায্য করছেন তিনি। কিন্তু এই ঘটনায় মানসিক ভাবে ভেঙেচুরে দিয়েছে তাকে। সহকর্মীর মৃত্যুর জন্য নিজেকে ক্ষমা করতে পারছেন না তিনি।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS