• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রাগে-ক্ষোভে শুটিং ছাড়লেন সাইফ-রানি!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২১, ১৫:০৫
ছবি: সংগৃহীত

সুপারহিট সিনেমা বান্টি অউর বাবলির সিকুয়েল আসছে। এ খবর অবশ্য পুরনো। নতুন খবর হলো, বান্টি অউর বাবলি টু সিনেমার টিজার শুক্রবার প্রকাশ্যে এসেছে। এবার আর অভিষেক বচ্চন নয়, বান্টির চরিত্রে অভিনয় করবেন সাইফ আলি খান।

১২ বছর পর আবারও একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সাইফ আলি খান ও রানি মুখার্জি। ঘোষণার পর থেকেই এ সিনেমার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। অবশেষে শুক্রবার প্রকাশ্যে এলো টিজার আর সেখান থেকেই শুরু বিপত্তি।

শুরু থেকেই সবাই জানেন, বান্টির চরিত্রে দেখা যাবে সাইফকে ও বাবলির চরিত্রে দেখা যাবে রানিকে। সেই অনুযায়ী কাজ শুরু করার আগে শুটিং সেটে নিজেদের মধ্যে কথা বলছিলেন তারা। কিন্তু টিজার শুটের আগেই সেখানে হাজির সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী। রানি ও সাইফকে তারা জানান, তারাই নতুন বান্টি আর বাবলি। তখনই পরিচালক বরুণের ওপর রেগে যান রানি। তিনি বলেন, ‘আমিই তো বাবলি’।

তার কথার জবাবে পরিচালক বলেন, আদিত্য চোপড়া বদলে দিয়েছেন চিত্রনাট্য। পরিচালকের কথা শুনে রেগে ফ্লোর ছাড়েন রানি। প্রযোজককে দেখাও করতে বলেন তার সঙ্গে। তবে শুধু রানি নয়, ক্ষেপে যান সাইফও। তিনি পরিচালককে ডাকেন ভ্যানে। অন্যদিকে আনন্দে আত্মহারা সিদ্ধান্ত ও শর্বরী। তারা শুট করতে চান কিন্তু বন্ধ হয়ে যায় ফ্লোরের আলো। এরপর সেট থেকে বেরিয়ে যান সবাই।

টিজার প্রসঙ্গে ছবির বাবলি অর্থাৎ রানি মুখোপাধ্যায় বলেন, ‘টিজারে যা দেখানো হচ্ছে তাই আসলে ছবি বিষয়বস্তু। পুরো ছবি জুড়ে শুধুই নন-স্টপ এন্টারটেইনমেন্ট ও নন স্টপ কমেডি।’ ছবির বান্টি সাইফ আলি খানের মতে, ‘এই ছবি অনেকটা ইঁদুর বিড়ালের খেলার মতো। এখানে দুটো কাপলের গল্প রয়েছে। খুব সুন্দর করে লেখা হয়েছে চিত্রনাট্য।’ আগামী ১৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘বান্টি অউর বাবলি টু’।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবারের জি সিনে অ্যাওয়ার্ড পুরস্কার পেলেন যারা
ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা
১৪ বছর পর ফের ঢাকায় আসছেন শাহরুখ
কাছের মানুষরাই সব ওলট-পালট করে দিয়েছে : মৌসুমী
X
Fresh