• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আমিও একদিন নায়িকা হব: মেহজাবীন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২১, ১৭:৫০
মেহজাবীন চৌধুরী

মেহজাবীন চৌধুরী। নামে গুণে অভিনয়ে পুরোদমে বছর জুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। গত কয়েক বছরে বৈচিত্র্যময় চরিত্রে নিপুন অভিনয় করে দর্শকের মনেও জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। তবে এখনও বড় পর্দায় অভিনয় করা হয়নি মেহজাবীনের।

যদিও অনেক আগে থেকেই প্রস্তাব পেয়েছিলেন তিনি বড় পর্দায় অভিনয় করার জন্য। কিন্তু মন মতো না হওয়ায় অনেক প্রস্তাবই নাকচ করে দিয়েছেন। তবে সিনেমার নায়িকা হওয়া নাকি তার সখ ছিল অনেক। ভাবতেন তিনিও একদিন নায়িকা হবেন।

বুধবার (২০ অক্টোবর) সামাজিক মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে মনের কথা জানালেন দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। সত্তর কিংবা আশির দশকের সাজের একটি ছবি শেয়ার করেছেন ওই স্ট্যাটাসের সঙ্গে।

ছবির সঙ্গে ক্যাপশনে মেহজাবীন চৌধুরী লিখেছেন, “ফিল্মের হেরোইন হওয়ার খুব শখ ছিল আমার। ছোট বেলা থেকেই আব্বা প্রত্যেক রবিবার ম্যাটিনি শো দেখাতে নিয়ে যেতেন। মধুবালা, মুমতাজ, নার্গিসের অভিনয় দেখতাম আর ভাবতাম আমিও একদিন হেরোইন হব।” তবে এই স্ট্যাটাসের সঙ্গে নিচে লিখেছেন -চম্পা, চম্পা হাউজ...।

এতে তিনি আসলে ঠিক বুঝিয়েছেন তা এখনও স্পষ্ট নয়, বরাবরের মতো স্ট্যাটাসটি পড়ার পর পরিস্কার এটি মেহজাবীনের হয়ত মনের কথা নয়। এটি চম্পা হাউস নামের একটি নাটক কিংবা টেলিফিল্মে কাজের ইঙ্গিত দিয়েছেন তিনি। যেখানে তার চরিত্রের নাম চম্পা। তবে এ বিষয়ে বিস্তারিত জানাননি এ অভিনেত্রী। চমক রেখে দিয়েছেন।

মেহজাবীন কাজের বাইরে ঘুরতেও ভালোবাসেন। কয়েকদিন আগে পরিবারসহ দেশের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন নাট্যাঙ্গনের জনপ্রিয় এ তারকা। সেখানে পরিবারের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন এই অভিনেত্রী।

এদিকে ‘আলো’ নামের নাটকে নারী ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয় করার কারণে সম্মাননা পেয়েছেন মেহজাবীন। এটি নির্মাণ করেন মাহমুদুর রহমান হিমি। নাটকটিতে অভিনয়ের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিশেষ সম্মাননা দেওয়া হয় মেহজাবীনকে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুখবর দিলেন মেহজাবীন
‘ঈদ এলে সেই পুড়ে যাওয়া কামিজের কথা মনে পড়ে’
একই মঞ্চে নাচবেন মেহজাবীন সাবা ও দীঘি
‘ওমর’র প্রচারণায় রেকর্ড গড়লেন ৯১ তারকা
X
Fresh