Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ১৯:৩২
আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ২২:০৮

আমি এখন ডাক্তার,বললেন ঐশী

ফাতিমা তুয যাহরা ঐশী

সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন ফাতিমা তুয যাহরা ঐশী। কোকিলা কণ্ঠে তার ২০১৫ সালে প্রকাশ পায় ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম। তারপর থেকে দিনকে দিন তিনি নিজের গানের জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করে চলেছেন। নোয়াখালীর এই গায়িকা সেরা গায়িকা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

গানের পাশাপাশি তিনি যে মেডিকেলের ছাত্রী ছিলেন, এটা হয়তো অনেকেই জানতেন না। তবে এবার সবাই জেনে গেছে তিনি এমবিবিএস পাস করেছেন। আজ ১৮ অক্টোবর ঐশীর এমবিবিএস পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। যেখানে তিনি কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন। আর এই স্বপ্ন পূরণ হওয়ায় ঐশীর পরিবারে বইছে আনন্দের বন্যা। বন্ধু-শুভাকাঙক্ষীদের অনেকেই ঐশীকে অভিনন্দনের জোয়ারে ভাসাচ্ছেন।

এমবিবিএস পাসের ফল পাওয়ার পর উচ্ছ্বসিত ঐশী বলেন, ‘আলহামদুলিল্লাহ। আমি এখন ডাক্তার ঐশী।’

ঐশী আরও বলেন, ‘আজকের দিনটি আমার জীবনের অন্যতম সেরা। ডাক্তারী পড়ার স্বপ্নটা ছোটবেলা থেকেই দেখে আসছি। অনেক ত্যাগ, পরিশ্রম আর কষ্টের ফল আজকের এই অর্জন। এই সময়টায় বিভিন্নভাবে যারা আমাকে সাপোর্ট করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

উল্লেখ্য, ২০১৫-১৬ সালে বর্ষে ঢাকার শমরিতা মেডিকেল কলেজে ভর্তি হন মেধাবী এই তরুণী। ২০২০ সালের নভেম্বরেই তার পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্ত করোনার কারণে তা পিছিয়ে যায়। অবশেষে পরীক্ষা দিয়ে এই সাফল্য অর্জন করলেন জনপ্রিয় এই গায়িকা।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS