• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আজব হেয়ারস্টাইলে সাহসী বার্তা দিলেন শিল্পা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ১৭:২১
আজব হেয়ারস্টাইলে সাহসী বার্তা দিলেন শিল্পা (ভিডিও)
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠী। তার সময়ের অনেকেই ইতোমধ্যে অভিনয় ছেড়ে দিয়েছেন। কিন্তু শিল্পা থেমে যাওয়ার পাত্রী নন। নিজেকে তিনি সবার থেকে আলাদা করেছেন। সেই ধারাবাহিকতায় এবার আজব হেয়ারস্টাইল করেছেন তিনি। এমনকি ইনস্টাগ্রামে নিজের নতুন লুকের ভিডিও পোস্ট করে দিয়েছেন সাহসী বার্তা।

ভিডিওটিতে জিম পোশাকে দেখা যায় শিল্পাকে। সেখানে চুল টেনে বাঁধছেন তিনি। তখনই প্রকাশ্যে এসেছে তার সেই আজব হেয়ারস্টাইল। অভিনেত্রী তার ঘাড়ের কাছের চুল কেটে ফেলেছেন। তবে শিল্পার পক্ষে এমন হেয়ারস্টাইল করার সিদ্ধান্ত নেওয়া মোটেই সহজ ছিল না। এটি করার আগে অনেক ভাবনা-চিন্তা করেছেন তিনি।

ক্যাপশনে শিল্পা লেখেন, ‘প্রতিদিন জীবনে রিস্ক নিতে হবে, নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে। সেটা আন্ডারকাট হোক কিংবা আমার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট।'

তিনি আরও লিখেছেন, ''অ্যারোবিক ওয়ার্কআউট, যা ‘ট্রাইবাল স্কোয়াট’ নামেও পরিচিত। এই ওয়ার্কআউট দেহের নিম্নাঙ্গের পেশির জন্য বিশেষ উপকারি। এটি হাত-পায়ের মধ্যে সমন্বয় তৈরিতে, কাঁধ মজবুত করতে সাহায্য করে। সর্বোপরি শরীরের গতি আর ফূর্তি বৃদ্ধি করে। প্রতিদিন চারবার করে ৬০ সেকেন্ডের জন্য এই ‘ট্রাইবাল স্কোয়াট’ অভ্যাস করা উচিত। কষ্ট করলে তবে কেষ্ট মিলবে।''

প্রসঙ্গত, ফিটনেসের বিষয়ে বরাবরই খুব সচেতন শিল্পা। আপতত রিয়েলিটি শো-এর বিচারক হিসেবে ব্যস্ত সময় পার করছেন তিনি।

অন্যদিকে কিছুদিন আগেই পর্ন ছবি বানানোর অপরাধে গ্রেপ্তার হয়েছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর গ্রেপ্তারের পর বেশ কিছুদিন সবার আড়ালে ছিলেন এই অভিনেত্রী। নানা কটু কথা শুনতে হয়েছে তাকে। তবুও হার মানেননি। ফের উঠে দাঁড়িয়েছেন। মোহময়ী রূপে নিজেকে মেলে ধরেছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh