• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিয়াম এখন 'জ্যাকসন বিল্লাল'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ মে ২০১৭, ১৪:১৯

তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম এখন 'জ্যাকসন বিল্লাল'। খুলনার দৌলতপুরের রেলিগেট এলাকায় চানাচুর বিক্রি করেন বিল্লাল ব্যাপারী। সেখানে চানাচুর বিক্রির পাশাপাশি তাকে পপসম্রাট মাইকেল জ্যাকসনের স্টাইলে নাচতে দেখা যায়।

২০১৫ সালের শেষ দিকে নেচে নেচে ওই চানাচুর বিক্রির ভিডিও অনলাইনে 'ভাইরাল' হয়। এরপর থেকে বিল্লাল সবাই 'বাংলার মাইকেল জ্যাকসন' বলে ডাকতে শুরু করে। এবার বিল্লালের জীবনী নিয়ে তৈরি হচ্ছে নাটক 'জ্যাকসন বিল্লাল'। আর এ চরিত্রতে অভিনয় করেছেন সিয়াম।

সিয়াম বলেছেন, এ কাজটি তার জন্য নতুন অভিজ্ঞতা। কারো জীবনী এটাই তার প্রথম কাজ। শুটিংয়ের আগে থেকেই বিল্লালের নাচের ভিডিওটি বারবার দেখেছেন তিনি। পরিচালকের পরামর্শমতো সত্যিকারের বিল্লাল হবার চেষ্টা করেছেন তিনি।

পরিচালক শিহাব শাহীন জানিয়েছেন, নাটকে বিল্লালের যুদ্ধ দেখানোর চেষ্টা করছেন তিনি। শুটিংয়ের আগে বিল্লালের সঙ্গে কথা বলেছেন তিনি। বাংলার মাইকেল জ্যাকসনের অনুমতি নিয়েই কাজটি করা হচ্ছে।

আসছে ঈদুল ফিতরে আরটিভিতে দেখানো হবে 'জ্যাকসন বিল্লাল' নাটকটি। নিজের জীবনী নিয়ে নাটক তৈরি হওয়াতে বিল্লাল উচ্ছ্বাস প্রকাশ করেছেন। টেলিভিশন পর্দায় নিজের চরিত্রটি দেখার অপেক্ষায় তিনিও।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh