Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২১, ১৭:২২
আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৭:৩৩

গুঞ্জন হলো সত্যি, ভারতীয় সিনেমায় বাংলাদেশি অধরা

অধরা খান

বেশ কিছুদিন ধরেই দেশি সিনেমার চিত্র নায়িকা ঘুরে বেড়াচ্ছেন দেশের বাইরে। তখনই গুঞ্জন উঠেছিল শুধুই কি ঘুরতে যাওয়া নাকি অন্য কোন উদ্দেশ্য রয়েছে! এমন গুঞ্জনে তখন অধরা খান হেসে উড়িয়ে দিয়েছিলেন।বলেছিলেন সময় হলে জানতে পারবেন।

সেই গুঞ্জনই হলো সত্যি, ঢাকাই সিনেমার এ সময়ের নায়িকা অধরা খানের অভিষেক হয়েছে ভারতীয় সিনেমায়। মালায়ালম নির্মাতা কারু নাক্কারের পরিচালনায় একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। যাতে অধরার সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার নবীন এক নায়ক। মুম্বাই থেকে আরটিভি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

অধরা বলেন, বর্তমানে সিনেমার শুটিংয়ের কাজে ভারতে আছি। ২০ অক্টোবর পর্যন্ত সেখানে সিনেমাটির টানা শুটিং চলবে। এরপর প্রয়োজন পড়লে আগামী মাসে আবারও কলকাতায় যাব। গত সেপ্টেম্বরে মালদ্বীপে সিনেমাটির শুটিং শুরু হয়। তখন সেখানে দুটি গানের চিত্রায়নে অংশ নেন তারা। তবে নির্মাতা সংস্থার নিষেধে সিনেমাটি নিয়ে আর বিস্তারিত তথ্য আপাতত দিতে পারছেন না।”

এই নায়িকা আরও বলেন, ‘প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করছি। এটা আমার জন্য অনেক আনন্দের একটি খবর। নিজের সর্বোচ্চটা দিয়ে কাজটি করছি। তবে এজন্য আমাকে অনেক অপেক্ষা করতে হয়েছে। কারণ ২০২০ সালের ফেব্রুয়ারির দিকে কলকাতায় গিয়ে সিনেমাটির কথা চূড়ান্ত করি। তখন শুটিংও শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায়। অবশেষে কাজটি শুরু হওয়ায় ভালো লাগছে।’

উল্লেখ্য, অধরা খান অভিনীত প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমনের পরিচালনায় ২০১৬ সালে শুটিং শুরু হয়। এর আগেই মুক্তি পায় তার অন্য দুই সিনেমা-‘নায়ক’ ও ‘মাতাল’। সর্বশেষ গত ১৯ ফেব্রুয়ারিতে মুক্তি পায় ‘পাগলের মতো ভালোবাসি’। সিনেমাটিতে অধরা ছাড়াও অভিনয় করেন আসিফ নূর, সুমিত সেনগুপ্ত প্রমুখ।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS