• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভিলেন লুকে চমকে দিলেন জিৎ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২১, ১৫:৫৪
ভিলেন লুকে চমকে দিলেন জিৎ

দুই বাংলাতেই সমান জনপ্রিয় তিনি। টালিগঞ্জে দিয়েছেন একের পর এক ব্লক বাস্টার সিনেমা। বাংলাদেশের দর্শকদের কাছেও পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। তিনি কলকাতার জিৎ।

গত বছর ‘অসুর’ সিনেমায় নিজেকে ভেঙেছেন জিৎ। এবার সেই ধারা অব্যাহত রেখে আবারও ব্যতিক্রম চরিত্রে হাজির হচ্ছেন তিনি। ‘বাজি’ সিনেমা মুক্তির পর দিনই নতুন সিনেমার ঘোষণা দিলেন এই নায়ক। সিনেমার নাম ‘রাবণ’।

শনিবার (১৬ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় পরবর্তী সিনেমার পোস্টার শেয়ার করেন জিৎ। দর্শকরা প্রেমিক থেকে অ্যাকশন, বিভিন্ন চরিত্রে পর্দায় দেখেছেন তাকে। কিন্তু এবার এর বাইরে অদেখা কোনো চরিত্রে দেখবেন জিৎ-কে।

ইতোমধ্যে জিতের লুক নেটিজেনদের নজর কেড়েছে। তার অবয়ব দেখে চমকে গেছে সবাই। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। অনেকেই এই অভিনেতার ভূয়সী প্রশংসা করেছেন।

তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে জিতের চোখের রঙ। তার একটি চোখেরমণি বাদামি, অন্যটির লাল। সেই সঙ্গে রহস্যময় হাসিতে বুঝিয়ে দিয়েছেন, কতটা হিংস্র হয়ে আসছেন তিনি।

‘রাবণ’ সিনেমাটি পরিচালনা করছেন এমএন রাজ। এটিই তার প্রথম সিনেমা। এর আগে তিনি রাজা চন্দের সহকারী হিসেবে কাজ করেছেন। এদিকে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করবেন জিৎ। শিগগিরই এর শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়েছে জিতের নতুন সিনেমা ‘বাজি’। এতে তার নায়িকা মিমি চক্রবর্তী।পশ্চিমবঙ্গের পর সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পেয়েছে।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎ বিলও না ওঠায় নামিয়ে দেওয়া হলো ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমা
‘ছাগল চুরি দেখে ফেলায় রণজিৎকে হত্যা’
অরিজিতের স্বপ্ন পূরণে পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা
জিতুর সঙ্গে সেলফি, মিথিলাকে নিয়ে নতুন গুঞ্জন
X
Fresh