Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২১, ১৩:৩২
আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৩:৫০

বিরাট-আনুশকার ঝগড়া প্রকাশ্যে (ভিডিও)

বিরাট-আনুশকার ঝগড়া প্রকাশ্যে (ভিডিও)

ভারতের আলোচিত তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা দীর্ঘদিন চুটিয়ে প্রেম করে রাজকীয়ভাবে বিয়ে করেন। একমাত্র মেয়েকে নিয়ে এতদিন ভালোই যাচ্ছিল তাদের দাম্পত্যজীবন। এই জুটির রসায়ন বরাবরই আলোচিত। হঠাৎ তাহলে কী হলো? কেন ঝগড়া করছেন তারা?

নিজেদের তোলা ছবি নিয়ে বিরাট-আনুশকার ঝগড়ার সূত্রপাত। তবে সিরিয়াস কিছু নয়, মজার ছলেই ঝগড়া করেছেন তারা। সম্প্রতি একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে এসে ঝগড়া শুরু করে দেন এই দম্পতি। তাও আবার ক্যামরা অন থাকা অবস্থায়ই!

শুটিংয়ের ফাঁকে আনুশকার ছবি তোলেন কোহলি। নিজের ছবি দেখে আনুশকা খুশিতে বলেন, ‘এই ছবিতে আমাকে দুর্দান্ত লাগছে। তাই না?’ কিন্তু স্ত্রীর সৌন্দর্যকে পাত্তাই দিলেন না বিরাট। তিনি ক্রেডিট দিলেন নিজের ‘ফটোগ্রাফি স্কিল’কে। বললেন, দেখতে হবে না ক্যামেরাম্যানটা কে? এতেই ক্ষেপে যান আনুশকা।

এরপর পাল্টা আনুশকা বলেন, ‘না, আমার মনে হয় ক্যামেরাটা খুব ভালো।' জবাবে বিরাট প্রসঙ্গ পাল্টে নিজের কথা বলা শুরু করেন। তিনি বলেন, ‘ছবি তোলার পর নিজের ছবিগুলো দেখতে আমি খুব ভালোবাসি।’ কোহলিকে মাঝপথে থামিয়ে আনুশকা বলে ওঠেন, ‘সেগুলো ভালো হয় কারণ আমি তুলে দিই।’ এভাবেই এগিয়ে যায় তারকা দম্পতির মিষ্টি ঝগড়া।

এই বিজ্ঞাপনে বিরাট-আনুশকার রসায়ন ফের মুগ্ধ করেছেন ভক্তদের। দু্ই তারকার পক্ষ-বিপক্ষ নিয়ে নেটদুনিয়ায় তারাও মজা করেছেন। মন্তব্য বক্সে এই জুটিকে প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, বলিউডে তুমুল জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। অন্যদিকে ক্রিকেট তারকা হিসেবে বিশ্বব্যাপী ভক্ত রয়েছে বিরাট কোহলির। আপতত আইপিএল পর্ব শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ব্যস্ত তিনি। আগামী ২৪ অক্টোবর বিশ্বকাপের অভিযান শুরু হচ্ছে বিরাট বাহিনীর। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS