• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'আসছে বছর আবার বিয়ে হবে'

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২১, ০৮:৪৫
'আসছে বছর আবার বিয়ে হবে'
নুসরাত জাহান

টালিউডের তারকা অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। একের পর এক ঘটনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই নায়িকা। এক ঘটনা শেষ না হতেই আরেক ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া নুসরাতের নিত্যনৈমিত্তিক ঘটনা!

দশমীর দিন (১৫ অক্টোবর) ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন নুসরাত। সেখানে চুলে খোঁপা করে তাতে ফুল গুজতে দেখা যায় তাকে। লাল শাড়ির সঙ্গে মিলিয়ে কপালে ছোট্ট লাল টিপ পরছেন নায়িকা। সিঁথিতে সিঁদুর, সঙ্গে মানানসই জুয়েলারি সাজে বাড়তি মাত্রা যোগ করেছে। ক্যাপশনে লিখেছেন- আসছে বছর আবার হবে।

ব্যাস, শুরু হয়ে গেল কটাক্ষ। কমেন্ট বক্সে নুসরাতকে উদ্দেশ্য করে লিখতে থাকেন নানান কটূ মন্তব্য। মিমি মাইতি লিখেছেন, 'আসছে বছর আবার বিয়ে হবে!'

জুব্বার লিখেছেন, 'ছি ছি ছি! আপনার লজ্জা করে না একজন মুসলিম হয়ে হিন্দু ভাইয়ের ধর্ম নিয়ে খেলতে। আপনি তো দুই ধর্মকেই অপমান করছেন।'

আমিনা মল্লিক লিখেছেন, 'মুসলিম নামে কলঙ্ক।'

এর আগে গেল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ছিল নবমী। এদিন গাঢ় ফিরোজা রঙের শাড়ির সঙ্গে মানানসই গহনা পরেছিলেন নুসরাত। দুই ভ্রুর মাঝে শোভা পাচ্ছিল লাল রঙের টিপ। এসব ছাড়াও লাস‌্যময়ী নুসরাত হাতে পরেছিলেন শাঁখা-পলা। দুর্গাপূজা উপলক্ষে প্রতিদিন ভিন্নভাবে সেজেছেন এই অভিনেত্রী।

সেসব পোস্টে নেটিজেনদের একাংশ নুসরাতের রূপের প্রশংসা করলেও কেউ কেউ সমালোচনাও করছে। অনেকেই তার ধর্ম নিয়ে প্রশ্ন তুলেছেন। মুসলিম হয়েও কেন শাঁখা-পলা পরেছেন, তা নিয়ে চিন্তার যেন শেষ নেই তাদের! তবে মানুষের কথায় খুব একটা কান দেন না নুসরাত। বরাবরের মতো এবারও তিনি নিশ্চুপ।

বর্তমানে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সংসার করছেন নুসরাত। গত আগস্টে যশের পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। অভিনয়, রাজনীতি, সংসার নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন এই সংসদ সদস্য। ষষ্ঠী থেকে দশমী- প্রতিদিন নতুন নতুন পোশাকে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেরিয়েছেন যশরত। একসঙ্গে মিলে ঢাকও বাজিয়েছেন।

উল্লেখ্য, নুসরাত জাহান মুসলমান হলেও বিয়ে করেছিলেন হিন্দু ধর্মের নিখিল জৈনকে। সেই সংসার অবশ্য ভেঙে গেছে। গত বছরই নিখিলকে ছেড়ে চলে আসেন নুসরাত। তাদের বিবাহবিচ্ছেদের মামলা এখনও মীমাংসা হয়নি।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
X
Fresh