• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

কাঞ্চন-শ্রীময়ীর প্রেম তুঙ্গে!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২১, ২২:৫২
কাঞ্চন-শ্রীময়ীর প্রেম তুঙ্গে!

মাস তিনেক আগে পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা ও বিধানসভার নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। সে সময় অভিনেতার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় স্বামীর বিরুদ্ধে পরকীয়ার মতো বিস্ফোরক মন্তব্য করেছিলেন। এমনকি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন তিনি। এবার সব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে একসঙ্গে প্রকাশ্যে এলেন শ্রীময়ী ও কাঞ্চন মল্লিক।

নবমীর রাতে একসঙ্গে মণ্ডপে হাজির হয়েছিলেন তারা। শুধু তাই নয়, একসঙ্গে ক্যামেরাবন্দিও হয়েছেন। এমনকি দুজন ম্যাচিং করে পোশাক পরেছিলেন।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছেন শ্রীময়ী। ক্যাপশনে লিখেছেন, ‘যতই বাধা আসুক, সব পেরিয়ে মূল্যবান মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করার অভ্যাস বন্ধ করিনি। যেমন প্রতি বছর করে এসেছি। এ বছরও তেমনই।’ সেই ছবিতে নেটিজেনরা নানান মন্তব্য করছেন।

এর আগে পরকীয়া সম্পর্ক নিয়ে বিতর্ক শুরু হলে কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই প্রেমের কথা অস্বীকার করেছিলেন। তারা বলেছিলেন, তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। ওই ঘটনার পর থেকে তাদেরকে আর একসঙ্গে দেখা যায়নি। অবশ্য মাঝে শ্রীময়ীর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন কাঞ্চন।

প্রসঙ্গত, রাজনীতির মাঠে নেমে প্রথমবারেই বাজিমাত করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। উত্তরপাড়ার তৃণমূলপ্রার্থী হয়ে বিজেপির প্রবীর ঘোষালের থেকে ৩৮ হাজার ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন এই অভিনেতা। অভিনয়ের পাশাপাশি জননেতা হিসেবেও সফল হতে চান তিনি।

নির্বাচনে জিতে কাঞ্চন মল্লিক বলেছিলেন, ‘আমি সুখের সময়ে এসে দাঁড়াইনি, আমি লড়াইয়ের সময়ে এসে দাঁড়িয়েছি। কাজেই আমাকে বহিরাগত বলে যারা সন্দেহ প্রকাশ করছেন যে আমি এলাকার জন্য কী কাজ করতে পারব, তাদের উদ্দেশ্যে একটাই কথা বলব- আমি বাইরে রোগা, ভেতরে দারোগা।’

তিনি আরও বলেছেন, ‘এতকাল আমাকে আপনারা শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে দেখে এসেছেন। প্রচুর ভালোওবেসেছেন আমায়। জানি, আগামী দিনেও একইভাবে ভালোবাসবেন। মা-মাটি-মানুষের হাত ধরে রাজনীতিতে পা রেখেছি।’

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিসেপশনে নিরাপত্তারক্ষী-সাংবাদিক-ড্রাইভার নিষিদ্ধ, ক্ষুব্ধ শ্রীলেখা
সাতপাকে বাঁধা পড়লেন কাঞ্চন-শ্রীময়ী
কাঞ্চনের বিয়ে নিয়ে যা বললেন প্রাক্তন স্ত্রী পিংকি
অবশেষে ২৬ বছরের ছোট সেই শ্রীময়ীকেই বিয়ে করলেন কাঞ্চন মল্লিক
X
Fresh