• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আনুশকা কন্যার নতুন ছবি প্রকাশ্যে, আনন্দিত বলিউড তারকারা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২১, ১৫:৩৯
ছবি: সংগৃহীত

শুরু থেকেই কোলাহল থেকে সন্তানকে দূরে রেখেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। মা হওয়ার পর এক বিবৃতিতে আনুশকা জানিয়েছিলেন, পাপারাজ্জির ক্যামেরা যেন তাদের সন্তানের পিছু না ছোটে। অবশ্য এক কথা বলেছিলেন বিরাট কোহেলিও। সবার কাছে সন্তানের গোপনীয়তা রক্ষার বিনীত আহ্বান জানান তারা। এমনকি তাদের কন্যা ভামিকার পূর্ণাঙ্গ মুখটা দেখতে ঠিক কেমন, এখন পর্যন্ত জানে না আমজনতা।

ভামিকাকে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থাপনের ব্যাপারেও ভীষণ সতর্ক আনুশকা। এই মাধ্যমের নেতিবাচক প্রভাব যাতে কন্যার ওপর না পড়ে, সেদিকেও তার কড়া খেয়াল। এত সব নিয়ম মেনেই এই পূজার উৎসবে ভামিকার ভীষণ আদুরে একটি ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন আনুশকা।

ছবিটি পোস্ট করে আনুশকা লিখেছেন, ‘প্রতিদিন তুমি আমাকে সাহসী করে তোলো। করে তোলো নির্ভীক। আমার প্রিয় ভামিকা, তোমার মধ্যে সব সময় দেবীর শক্তি খুঁজে পাই। শুভ অষ্টমী।”

মুহূর্তে সবার মন জয় করেছে এই ছবি। শুধু কি তাই, মা ও মেয়ের এই ছবি পছন্দ করেছেন বলিউড তারকারাও। প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং, জেনেলিয়া ডিসুজা, বাণী কাপুর, সুনীল শেঠি, আথিয়া শেঠি, মৌনী রায় ও সাবা আলী খান ইমোজি দিয়েছেন। আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ লিখেছেন, ‘খুবই মূল্যবান।

আনুশকা শর্মাকে শেষবার দেখা গেছে শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জিরো’ ছবিতে। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এখনও নতুন কোনো প্রকল্পের কথা ঘোষণা করেননি এই অভিনেত্রী।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh