• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কন্যাসহ যুক্তরাষ্ট্রে মৌসুমী, ভিসা মেলেনি সানীর

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২১, ১০:৪৮
ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন চিত্রনায়িকা মৌসুমী। অভিনেত্রীর একমাত্র মেয়ে ফাইজা যুক্তরাষ্ট্রের নাগরিক। আগামী ২৯ অক্টোবর তার ১৮ বছর পূর্ণ হবে। এরপর সে নাগরিক হিসেবে যুক্তরাষ্ট্রের আইডি কার্ড এবং অন্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবে। মূলত সে কাজটি করার জন্যই মেয়েকে নিয়ে সেখানে উড়াল দিয়েছেন মৌসুমী। গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন মৌসুমীর স্বামী চলচ্চিত্র অভিনেতা ওমর সানী।

প্রায় ২০ দিন যুক্তরাষ্ট্রে থাকবেন মৌসুমী। এই সময়টায় মেয়ের আইডি কার্ডসহ কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজ-খবর নেবেন। এছাড়া সেখানে বসবাস করা মা-বোনসহ অন্য আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন।

ওমর সানী আরও জানান, তার নিজেরও এই সময় স্ত্রী-কন্যার সঙ্গে যাওয়ার ইচ্ছা ছিল। কিন্তু ভিসা জটিলতায় তিনি যেতে পারছেন না। ফলে আগামী ৩ নভেম্বর মৌসুমীর জন্মদিনেও পাশে থাকা হবে না তার। যুক্তরাষ্ট্রে মেয়ে এবং অন্য আত্মীয়দের সঙ্গে এবারের জন্মদিন পালন করবেন মৌসুমী। এছাড়া নিজের ব্যক্তিগত কিছু কাজও সেখান থেকে সারতে পারেন প্রিয়দর্শিনী এই নায়িকা।

উল্লেখ্য,সানী-মৌসুমীর সংসারে রয়েছে দুই সন্তান ফারদিন এহসান স্বাধীন ও ফাইজা। গত ২৬ মার্চ তাদের ছেলে ফারদিন কানাডা প্রবাসী কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন। সব মিলিয়ে বেশ সুখেই আছেন এই তারকা দম্পতি।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
বাংলাদেশের সঙ্গে অংশীদারিত্বে যুক্তরাষ্ট্র গর্বিত : ব্লিঙ্কেন
X
Fresh