Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

বাঁধনকে পেয়ে আনন্দিত বলিউড নির্মাতা

বাঁধনকে পেয়ে আনন্দিত বলিউড নির্মাতা

বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজের নতুন সিনেমা ‘খুফিয়া’র একটি চরিত্রের জন্য বাংলাদেশের একাধিক অভিনেত্রীর কাছে প্রস্তাব এসেছিল। কিন্তু তারা সেটা ফিরিয়ে দিয়েছেন। অবশেষে সেই সিনেমায় যুক্ত হলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি ছবি শেয়ার করে নির্মাতা নিজেই খবরটি নিশ্চিত করেছেন। এদিকে অভিনেত্রী বাঁধন মুম্বাই থেকে আরটিভি নিউজকে তার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করে হ্যাশট্যাগ ‘খুফিয়া’ যুক্ত করে বিশাল ভরদ্বাজ লিখেছেন, বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে আমি খুবই আনন্দিত।

এর আগে বলিউডের এই সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়েও ফিরিয়ে দিয়েছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনি ফিরিয়ে দেওয়ার পর ‘খুফিয়া’ নামে সেই সিনেমার প্রস্তাব নিয়ে মেহজাবিনের দরজায় কড়া নাড়েন বলিউডের খ্যাতিমান এই নির্মাতা। কিন্তু বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার কারণে মেহজাবিনও তাকে 'না' করে দিয়েছেন। যে নির্মাতার হাত ধরে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো ব্যবসাসফল হিন্দি সিনেমা নির্মাণ হয়েছে, সেই পরিচালকের লোভনীয় প্রস্তাব একই কারণে প্রত্যাখ্যান করেছেন এই দুই লাক্স তারকা। কিন্তু বাঁধন ফেরালেন না। অভিনয় করছেন বিশালের ছবিতে।

নেটফ্লিক্সের প্রযোজনায় অ্যাকশন-ড্রামা ‘খুফিয়া’ সিনেমাটি অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ বইয়ের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে। যেখানে ভারতীয় গোয়েন্দা সংস্থা (র), ভারতের বাইরের গোয়েন্দা সংস্থা এবং ২৪ ঘণ্টা নজরদারির মধ্যে থাকা সত্ত্বেও একজন যুগ্ম সচিব কীভাবে অদৃশ্য হয়ে যায়, সেই গল্প তুলে ধরা হবে।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর 'খুফিয়া'র একটি টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেতা আলী ফজলকে। এ ছাড়া ডেসক্রিপশনে রয়েছে অভিনেত্রী টাবু ও ওয়ামিকা গাব্বির নাম।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS