Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ১৩:৫৮
আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৪:৪৮

ঢাকের তালে পূজা জমালেন অপরাজিতা আঢ্য (ভিডিও)

ঢাকের তালে পূজা জমালেন অপরাজিতা আঢ্য (ভিডিও)

আজ নবমী। মণ্ডপে মণ্ডপে ঢাকে কাঠি পড়ে গেছে। চারদিকে দুর্গাপূজার গন্ধ ছুটেছে। ভারতের কলকাতায় এই পূজার সময়টা থাকে সবচেয়ে বেশি জমজমাট। উৎসবের আমেজ পাওয়া যায় সবখানে। এই উপলক্ষে তারকামহলে মেলে কয়েক দিনের ফুরসত।কাজকে ছুটি দিয়ে তারকারাও মাতেন উৎসবের আনন্দে। এবার মণ্ডপে গিয়ে ঢাক বাজিয়ে মাতিয়ে দিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

সেই মুহূর্তের ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই অভিনেত্রী। তার ঢাকের তালে মাত হয়েছেন নেটিজেনরা। ক্যাপশনে লিখেছেন- 'গত বার কোভিড হয়েছিল বলে মায়ের মুখও দেখতে পাইনি। ষষ্ঠীর দিন রিপোর্ট এসেছিল। ঢাকও বাজাতে পারিনি তাই এবার সানরাইজ ৬৬ পল্লীর পূজার মঞ্চে ঢাক বাজিয়ে খুব আনন্দ পেলাম।'

পূজা ব্যাপারটা অপরাজিতা আঢ্যর কাছে বরাবরই খুব স্পেশাল। গত বছর দুর্গাপূজায় ঘরবন্দী ছিলেন। এবার পূজায় তিনি পুরোপুরি সুস্থ। ষষ্ঠী থেকেই আনন্দ করে কোমর বেঁধে নেমে পড়েছেন অপরাজিতা। তার সাজেও ধরা দেয় পূজার আমেজ। সুন্দর করে সেজে পূজার আবহে ডুবে গিয়েছেন তিনি। কখনো লাল শাড়ি, গয়না পরে, মুখে মাস্ক লাগিয়ে মন দিয়ে ঢাক বাজাচ্ছেন। আবার কখনো লাল পেড়ে সাদা শাড়ি, নথ পরে, হাতে পদ্ম নিয়ে ক্যামেরায় পোজ দিচ্ছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ছোট পর্দায় তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছেন অপরাজিতা আঢ্য। বর্তমানে চলচ্চিত্রেও দেখা যাচ্ছে তাকে। বিশেষ করে 'প্রাক্তন' ছবিতে তার সাবলীল অভিনয় দর্শকমন ছুঁয়ে নেয়। সবশেষ ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ‘চিনি’ চলচ্চিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে। সেখানে মধুমিতা সরকারের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS