• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিচ্ছেদের পর নিরবতা ভেঙে যা বললেন চৈতন্য

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২১, ১০:৩৭
ছবি: সংগৃহীত

২ অক্টোবর চার বছরের সংসার জীবন বিচ্ছেদের ঘোষণা দেন ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু আর নাগা চৈতন্য আক্কিনেনি। বিচ্ছেদের পর সামাজিক মাধ্যমে একেবারেই নীরব ছিলেন নাগা চৈতন্য। অবশেষে নীরবতা ভাঙলেন এ অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণ, ট্রোলিংয়ের শিকার হয়েছেন সামান্থা। সে সব নিয়ে এ অভিনেত্রী বিবৃতিও দিয়েছেন। কিন্তু নাগা চৈতন্য আড়ালেই ছিলেন।

অবশেষে সামাজিক মাধ্যমে ফিরলেন নাগা চৈতন্য। তবে ব্যক্তিজীবন নিয়ে নয় ফিরলেন কাজের খবর নিয়েই। তেলগু সিনেমা ‘অনুভাভিনচু রাজা’কে পক্ষে সাপোর্ট করার জন্যই এক টুইট বার্তা দিয়েছেন এ অভিনেতা। সিনেমাটির টাইটেল ট্র্যাক পোস্ট করেছেন নাগা চৈতন্য। পাশাপাশি দর্শকদের সিনেমাটি দেখতে অনুরোধ করেছেন তিনি।

ব্যক্তি জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন নাগা চৈতন্য। এবারও তার প্রমাণ দিয়েছেন তিনি। সামান্থার অন্য সম্পর্কের গুজব অথবা তার প্রতি ব্যক্তি আক্রমণ, কোনও কিছুতেই মুখ খোলেননি এই অভিনেতা।

বিচ্ছেদের পর ভরণ-পোষণের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা চৈতন্য এবং তান পরিবার। কিন্তু সামান্থা সেই টাকা নিতে রাজি হননি।

দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগা চৈতন্যর বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে।

একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য।

কেইউ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh