Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

আরিয়ানকাণ্ড : এবার মুখ খুললেন বলিউডের তাপসী

ছবি: সংগৃহীত

বলিউডের বিখ্যাত কোনো পরিবারের সদস্য তিনি নন। ইন্ডাস্ট্রিতে তার কোনো মামা-কাকা কেউ পরিচিত নেই। নেই কোনো যোগাযোগ ‘গডফাদারের’ সঙ্গে। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে এসে একেবারে বলিউডে জায়গা করে নিতে একসময় স্বজনপ্রীতির বিরুদ্ধে বেশ জোরালো আওয়াজ তুলেছিল মেয়েটি। বলিউড কাঁপানো অভিনেত্রী সেই তাপসী পান্নুর কণ্ঠে এবার ভিন্ন সুর। শাহরুখপুত্র আরিয়ান খানের পক্ষে কথা বললেন আলোচিত এই অভিনেত্রী।

মাদক পার্টি থেকে আটক হওয়ায় ২৩ বছরের তারকাপুত্রকে নিয়ে যখন চর্চা তুঙ্গে, তখন তার পক্ষে কথা বললেন তিনি। তাপসী বলেন, ‘তারকাখ্যাতি থাকলে এ ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হতেই হবে। এই বোঝা যেন সব তারকার পরিবারকেই বয়ে বেড়াতে হয়। তারকা হওয়ার বেশ কিছু সুবিধা যেমন রয়েছেন, তেমনই অসুবিধাও অনেক।

নিজের অভিজ্ঞতা থেকেই বলিউড ইন্ডাস্ট্রির অবস্থানের কথা বুঝিয়েছেন তিনি। অনেকসময় পরিচালক-প্রযোজকদের চেনা বা কাছের মানুষদের জন্য বহিরাগতরা কাজ হারানোর কথা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন ‘পিঙ্ক’ অভিনেত্রী।

তিনি আরও বলেন, ‘তারকা-সন্তানদেরও ছবি হাতছাড়া হয়। কিন্তু আমি মনে করি, বহিরাগতদের জন্য তাদের কাজ হাতছাড়া হয় না।’ তারকার সন্তান হওয়ার ইতিবাচক এবং নেতিবাচক হওয়ার দিকগুলো নিজের মতো করে বুঝিয়ে দিলেন স্পষ্টভাষী বলিউড অভিনেত্রী তাপসী।

কেইউ/এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS