Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ১২:৪৬
আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১৩:০৩

পরিবর্তনের সুর কেন দেবের কণ্ঠে?

ছবি: সংগৃহীত

‘গোলন্দাজ’ চলচ্চিত্র মুক্তির পরপরই অভিনেতা দেব সবাইকে চমকে দিয়েছেন। ইতোমধ্যে বেশ হইচই ফেলেছে। টালিপাড়ায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে এ চলচ্চিত্রটি। তার ভক্তরা বলছেন এটি দেবের অভিনয় জীবনের শ্রেষ্ঠ সিনেমা। এদিকে চলছে দুর্গাপূজাও। অন্যদিকে ভারতীয় এ সুপারস্টারের জীবনে নতুন এক অধ্যায় শুরু হয়েছে। বদলে গেছে নাকি তার জীবন। এমন কথা টুইট করে নিজেই জানালেন তার ভক্তদের।

নিজের জীবনে ঠিক কী বদল হয়েছে? এতে দেব জানান, পূজার সময় তার রেস্তোরাঁর নাম বদলে যাচ্ছে। নিজের রেস্তোরাঁর নাম ‘টলি টেলস’ থেকে বদলে ‘চিপ চার্লি’ রেখেছেন দেব। সোমবার (১১ অক্টোবর) থেকে নতুন নামে দেবের রেস্তোরাঁর যাত্রা শুরু হয়েছে।

পাশাপাশি নতুন খবর হচ্ছে ‘চিপ চার্লি’-তে যাওয়ার জন্য সবাইকে আমন্ত্রণও জানিয়েছেন তিনি। পূজার সময় এ রেস্তোরাঁয় সাধারণ মানুষকে ঢু মেরে দেখার জন্য ডাক দিয়েছেন দেব।

এর আগে করোনা পরিস্থিতির সময় কোভিড আক্রান্তদের নিজের রেস্তোঁরা থেকে বিনামূল্যে খাবার সরবরাহ করেছিলেন দেব। তিনি বলেছিলেন, ‘আমাদের পক্ষে করোনা আক্রান্তদের কাছে বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে।’ প্রাথমিকভাবে ৫০ জনকে খাবার পৌঁছে দেওয়ার মধ্য দিয়ে এ উদ্যোগটি শুরু হয়েছিল। এরপর ধীরে ধীরে অনেক বেশিসংখ্যক মানুষের কাছে সাহায্য পৌঁছে দেন তিনি ও তার টিম।

পূজায় মুক্তি পেয়েছে দেবের ছবি ‘গোলন্দাজ’। ছবিটিতে নগেন্দ্র প্রসাদের ভূমিকায় অভিনয় করেছেন দেব এবং এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইশা সাহা। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, জন ভট্টাচার্য, অ্যালেক্স, শ্রীকান্ত আচার্য, তুলিকা বসু, ইন্দ্রাশিস রায়ের মতো অভিনেতারা।

কেইউ/এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS