• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কোটি ভক্তের সমালোচনায় বিজ্ঞাপন বাদ!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ২১:৩২

সোমবার (১১ অক্টোবর) বলিউডের ‘বিগ বি’ খ্যাত স্বনামধন্য অভিনেতা অমিতাভ বচ্চনের জন্মদিন। তার এই বিশেষ দিনে নতুন এক সিদ্ধান্ত নিয়ে সবাইকে চমকে দিয়েছেন ‘বিগ বি’। একটি ‘পান মশলা’ ব্র্যান্ডের হয়ে কাজ করে আসছিলেন তিনি। কিন্তু ওই বিজ্ঞাপন করে ভক্তের তোপের মুখে পড়তে হয়েছে। অমিতাভের কোটি ভক্ত অনুরোধ করেছিলেন তিনি যেন এই বিজ্ঞাপনে আর অভিনয় না করেন।

তাই ভক্তের অনুরোধ রাখলেন তিনি। এখন থেকে আর সেই ব্রান্ডের মুখ হিসেবে দেখা যাবে না তাকে। বহুদিন ধরেই এই বিজ্ঞাপন নিয়ে চর্চা চলছিলো। সম্প্রতি একটি ন্যাশনাল অ্যান্টি-টোব্যাকো সংস্থার মাধ্যম থেকেও অমিতাভকে অনুরোধ জানানো হয়েছিলো পান মশলার প্রচার না করতে। অমিতাভের টিমের পক্ষ থেকে এক বিবৃতি দিয়ে সকলকে জানানো হয়েছে, ‘বিজ্ঞাপনটি সম্প্রচারিত হওয়া শুরুর কয়েক দিন পরেই তিনি ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করেন এবং গত সপ্তাহ থেকে ওই বিজ্ঞাপন বাদ দেন।

এই সিদ্ধান্ত প্রসঙ্গে গণমাধ্যমে জানানো হয়েছে, ‘অমিতাভ বচ্চন চুক্তির সাইন করার সময় জানতেন না এটা একটি সারোগেট অ্যাড (নিষিদ্ধ বস্তু যেমন মদ, সিগারেট, তামাক-জাত দ্রব্যের বিজ্ঞাপন)। ওই বিবৃতিতে আরও জানানো হয়েছে, ‘এই ব্যাপারে অমিতাভ ওই সংস্থার কাছে লিখিত আবেদন করেছেন। এবং প্রচারের জন্য নেওয়া সমস্ত টাকা ফিরিয়ে দিয়েছেন।’

কেইউ/এমএন/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh