• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আইনের বেড়াজালে মাহি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মে ২০১৭, ১৬:৪৩

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে আইনি নোটিশ পাঠিয়েছে হার্টবিট প্রডাকশনের কর্ণধার তাপসী ফারুক। ‘মনে রেখো’ ছবিতে চুক্তির বাইরে অতিরিক্ত টাকা দাবি ও শুটিংয়ে শিডিউল না দেয়ার অভিযোগ করা হয়েছে নোটিসে। মঙ্গলবার (১৬ মে) সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ মাসুম বিল্লাহর সই করা নোটিসটি পাঠানো হয়।

নোটিশে আরো বলা হয়, শিডিউল অনুয়ায়ী ছবিটি তৈরির মাঝপথে এসে মাহি কাজ করছেন না। চুক্তির বাইরে আরো দু'লাখ টাকা দাবি করছেন। এ নোটিশ পাবার ৭ দিনের মধ্যে ‘মনে রেখো’ ছবির নির্মাণ কাজ শেষ করার জন্য প্রয়োজনীয় শিডিউল দিতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। ছবিটি এবার ঈদে মুক্তি দেয়ার জন্য চেষ্টা করছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

এদিকে আইনজীবীর সঙ্গে আলোচনা করে আইনি নোটিশের জবাব দেবেন মাহি এমনটাই জানা গেছে।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘মনে রেখো’ ছবিতে মাহির সঙ্গে জুটি হয়েছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত।

বরাবরই ঈদে বড় বাজেটের ছবি তৈরি করে থাকে হার্টবিট প্রডাকশন। এর আগে তাদের বেশিরভাগ ছবিতেই শাকিব খানসহ বড় শিল্পীদের নিয়ে তৈরি করা হয়েছে। তবে এবার শাকিব খানের শিডিউল না পাওয়াতে মাহিকে নিয়ে ছবির তৈরি ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠানটি। তবে মাহির সঙ্গে এ আইনি জটিলতার ফলে এ নায়িকা এবং হার্টবিট প্রডাকশন কোনো ছবি আগামী ঈদে মুক্তি পাবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh