• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কালো আমার পছন্দের হলেও সেদিন নীল শাড়িটাই পরবো: মাহি

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ১৮:০২
কালো আমার পছন্দের হলেও সেদিন নীল শাড়িটাই পরবো: মাহি
মাহিয়া মাহি

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। বিভিন্ন সময়ে দেওয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা।

সোমবার (১১ অক্টোবর) লাল শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছেন মাহি। সেখানে দেখা যাচ্ছে, খোলা চুলে দেয়ালে হেলান দিয়ে চোখ বন্ধ করে আছেন নায়িকা।

ক্যাপশনে লিখেছেন, 'ঝুম বৃষ্টি হলে আমাকে নিয়ে হুড খোলা রিক্সায় ঘুরতে যেও, মনে থাকবে? কালো আমার ভীষণ পছন্দের হলেও সেদিন আমি তোমার পছন্দের নীল শাড়িটাই পরবো। আমার প্রতি বুক ভরা অভিমান থাকলেও সেদিন আমাকে ভীষণ হাসিও, কেমন? সেদিনকার সেই ঝুম বৃষ্টিতে আমি শুধু মন খুলে হাসতে চাই।'

মাহির সেই পোস্টে তার স্বামী রাকিব সরকার লিখেছেন, 'মনে থাকবে'। সঙ্গে ভালোবাসার ইমোজি যুক্ত করে দিয়েছেন তিনি।

এদিকে চলতি মাসেই স্বামীর সঙ্গে নতুন বাসায় উঠেছেন মাহি। নিজের মনের মতো করে নতুন বাসাটি সাজিয়েছেন নায়িকা। ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নতুন বাসার এক ঝলক দেখিয়েছেন এই অভিনেত্রী।নতুন বাসায় ওঠার পর মিলাদের আয়োজন করেছিলেন মাহি-রাকিব দম্পতি। সোশ্যাল মিডিয়ায় সেই মিলাদের ছবিও শেয়ার করেছেন এই অভিনেত্রী।

স্বামীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুকে ছবি পোস্ট করে মাহি লিখেছিলেন, ‘আমার স্বপ্নগুলো একটা একটা করে পূরণ করার জন্য আজীবনের কৃতজ্ঞতা তোমার (রাকিব সরকার) প্রতি। আল্লাহ তোমার সব নেক মনোবাসনা পূরণ করুক। ‘দিল থেকে দোয়া তোমার জন্য আমি করিনা, মন থেকে অটো চলে আসে।’

মাহির সেই পোস্টে তার স্বামী রাকিব সরকার মন্তব্য করেছেন, 'স্বপ্ন পূরণের সারথি করে পাশে রাখার জন্য শুকরিয়া।'

প্রসঙ্গত, ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে পথচলা শুরু করেছিলেন মাহিয়া মাহি। এরইমধ্যে 'নায়িকা মাহি'র ক্যারিয়ারের ৯ বছর পূর্ণ হয়েছে। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। এরমধ্যে উল্লেখযোগ্য হলো- ‘গোলাপতলীর কাজল’, ‘আশীর্বাদ’, ‘আনন্দ অশ্রু’ ও ‘বুবুজান’।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নায়িকা নয়, শাকিবের মা হয়ে আসছেন মাহি!
তবে কি ছেলেকে গায়ক বানাতে চান মাহি
যেভাবে ‌‘ঢালী সিন্ডিকেট’ গড়ে তোলেন সহজের পিয়ন মিজান
ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের মূলহোতাসহ আটজন গ্রেপ্তার
X
Fresh