• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শাহরুখের বাড়ির সামনে সুশান্ত ভক্তদের ভিড়, জানালেন সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ১৬:০৫
শাহরুখের বাড়ির সামনে সুশান্ত ভক্তদের ভিড়, জানালেন সিদ্ধান্ত

বড় ছেলে আরিয়ান খান গ্রেপ্তারের পর থেকেই মানসিক চাপের মধ্যে আছেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রিয় তারকার দুঃসময়ে অনেকেই তার পাশে দাঁড়িয়েছেন। এবার 'মান্নত'-এর সামনে ভিড় জমিয়েছেন প্রয়াত তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভক্তরা।

রোববার (১০ অক্টোবর) শাহরুখ খান ও তার পরিবারের সঙ্গে থাকার বার্তা নিয়ে তার বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে সুশান্তের ভক্তদের। তাদের হাতে ছিল সুশান্ত ও দিশা সাইলানের ছবি।

সুশান্ত নিজেও শাহরুখ খানের ভক্ত ছিলেন। বেঁচে থাকলে তিনিও শাহরুখ ও তার পরিবারকে সমর্থন জানাতেন, সেই ভাবনা থেকেই অকাল প্রয়াত এই অভিনেতার ভক্তরা শাহরুখের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

একাধিক সাক্ষাৎকারে সুশান্ত সিং রাজপুত জানিয়েছিলেন, ‘কিস দেশমে হ্যায় মেরা দিল’ ধারাবাহিকের সেকেন্ড লিড থেকে সফল বলিউড অভিনেতা হয়ে উঠবার এ যাত্রায় সুশান্তের সবচেয়ে বড় অনুপ্রেরণা ছিলেন শাহরুখ খান।

এদিকে সুশান্তের মৃত্যুর পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। টুইটারে সুশান্তের সঙ্গে একটি ছবি পোস্ট করে শাহরুখ লিখেছিলেন, ‘ও আমাকে খুব ভালোবাসতো…আমি ওকে খুব বেশি মিস করব। তার এনার্জি, তার প্রাণোচ্ছলতা এবং ওই হাসি ভরা মুখটা। আল্লাহ তার আত্মার শান্তি দিক, তার পরিবার ও প্রিয়জনদের প্রতি রইল গভীর সমবেদনা। প্রচণ্ড খারাপ একটা খবর.. আমি সত্যি হতবাক।’

প্রসঙ্গত, আজ সোমবার (১১ অক্টোবর) মাদক মামলায় মুম্বাই সেশন কোর্টে জামিনের আবেদন করেন আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে। তবে জামিন আবেদন নামঞ্জুর করে শুনানি শেষে বিচারক জানান, আগামী বুধবার (১৩ অক্টোবর) পর্যন্ত জেল হেফাজতেই থাকছেন আরিয়ান। বুধবার তার পরবর্তী শুনানি।

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
এবারের জি সিনে অ্যাওয়ার্ড পুরস্কার পেলেন যারা
X
Fresh