• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ছিনতাইকারীর কবলে পড়ে আহত নায়লা নাঈম

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ১৪:১১
ছিনতাইকারীর কবলে পড়ে আহত নায়লা নাঈম
নায়লা নাঈম

ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছেন মডেল ও দন্ত চিকিৎসক নায়লা নাঈম। গত রোববার (১০ অক্টোবর) সকালে মগবাজার রেল ক্রসিংয়ে তার ওপর আক্রমণ করে ছিনতাইকারী দল। এ সময় তিনি স্কুটিতে ছিলেন। স্কুটি থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন এই মডেল।

গতকাল ফেসবুকে পুরো ঘটনার বর্ণনা দিয়ে নায়লা নাঈম লিখেছেন, ‘আজ দুপুরবেলা ১১টা ৪৫ মিনিটে মগবাজার রেল ক্রসিংয়ে ট্রেন চলে যাওয়ার পরে ট্রেনের সিগনাল ছেড়ে দেওয়ার পর রেলক্রসিং পার হওয়ার সময় দুইজন কালোমতোন ছেলে দৌঁড়ে এসে আমার গায়ে জড়ানো সামনের দিকের মোবাইল এবং টুকটাক রাখার যে ব্যাগ সেটা টানা-হ্যাঁচড়া শুরু করে। পিকআপ কমানো ছিল। কারণ, রেলক্রসিং পার হচ্ছিলাম। সে অবস্থায় ওদের টানাটানির কারণে আমি স্কুটি নিয়ে বামে পড়ে যাই। একজনের হাতে ধারালো কোনো একটা কিছু থাকায় প্রকাশ্যে অনেক মানুষ থাকলেও কেউ সহজে এগিয়ে আসছিল না এবং আমি পড়ে যাওয়ার পড়েও ছেলেটা ঘুরে এসে আমার ব্যাগ ধরে টানাটানি করছিল। পরে বাইক থামিয়ে তিনজন মানুষ দৌঁড়ে এসে আমাকে তুলে দেয়!’

তিনি আরও লেখেন, ‘দিনের আলোতে সবার সামনে, এত মানুষের সামনে এই ধরনের একটা ঘটনা ঘটে গেল। বামে দ্রুতগামী পিকআপের নিচে আমি পড়ে যেতে পারতাম যদি পিকআপটা টান দিতো তাহলে! কনুইতে আঁচড় লেগেছে। হয়তো অল্পের ওপর দিয়ে বেঁচে গিয়েছি। কিন্তু এগুলোর সমাধান আসলে কোথায়? এই বিষাক্ত শহরে আমি আর থাকতে চাই না!’

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করেই রাতারাতি পরিচিতি পান নায়লা নাঈম। ক্যারিয়ার শুরুর আগেই পশ্চিমা সংস্কৃতির আদলে নায়লার এসব ছবি বেশ বিতর্ক ছড়ায়। যদিও পরবর্তীতে বিজ্ঞাপন ও আইটেম গানে পারফর্ম করে আলোচনায় এসেছেন তিনি।

ছেলেবেলা থেকেই মিডিয়ায় কাজ করার ইচ্ছে ছিল নায়লার। ডেন্টাল কলেজে পড়ার সময়ে তিনি মডেলিংয়ে জড়িয়ে পড়েন। এরপর আস্তে আস্তে ভিট, ইউ-গট-দ্য লুক প্রতিযোগিতায় তিনি শীর্ষ দশে নিজের জায়গা করে নেন। ঢাকার দুটি চেম্বারে নিয়মিত রোগী দেখেন আলোচিত এই মডেল।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
X
Fresh