Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

শাহরুখের ড্রাইভারকে ১২ ঘণ্টা জেরা, আরিয়ানকে নিয়ে কী জানালেন তিনি? 

শাহরুখের ড্রাইভারকে ১২ ঘণ্টা জেরা, আরিয়ানকে নিয়ে কী জানালেন তিনি?
ফাইল ছবি

গেল ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

আরিয়ান খানের মাদক মামলায় আরও এক নতুন তথ্য উঠে এসেছে। এনসিবির জিজ্ঞাসাবাদে শাহরুখ খানের ড্রাইভার স্বীকার করেছেন, ওইদিন আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনালে নামিয়ে দিয়ে এসেছিলেন তিনি। শনিবার শাহরুখের ড্রাইভারকে প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন এনসিবি কর্মকর্তারা। তার জবানবন্দি রেকর্ডও করা হয়েছে।

জানা গেছে, আদালতে শাহরুখের ড্রাইভারের বক্তব্য পেশ করবে এনসিবি। এমনকি তার জামিনের আবেদনের বিরোধিতা করা হবে।

তদন্তে আরও জানা গেছে, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, প্রতীক গাওয়ার সঙ্গে আরও একজন সে দিন মান্নত থেকে একই সঙ্গে গাড়িতে করে বেরিয়েছিল। এমনকি ক্রুজ পার্টির কিছুদিন আগে তাদের মধ্যে ড্রাগস নিয়ে কথাও হয়েছিল, আর সেই বিষয়ে এনসিবির কাছে প্রমাণ আছে বলেও জানা গেছে।

উল্লেখ্য, শাহরুখপুত্রের ক্রুজ ড্রাগস মামলায় উঠে আসছে নতুন নতুন তথ্য। এনসিবি কর্মকর্তারা বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছেন। শনিবার (৯ অক্টোবর) রাতেও এনসিবি কয়েকটি জায়গায় তল্লাশি চালিয়েছে, যাতে বেশ কয়েকজন শীর্ষ কর্মকর্তাও অংশ নিয়েছিলেন। এ ছাড়া গোড়েগাঁও এলাকায়ও চালানো হয় তল্লাশি অভিযান, হেফাজতে নেওয়া হয়েছে বেশ কয়েকজনকে।

গত ৮ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার জেলে রয়েছেন আরিয়ান খান।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS