• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এখনও সিঙ্গেল, বললেন অভিনেত্রী সন্দীপ্তা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১৯:৫৪

প্রেম সবার জীবনেই আসে। কিন্তু কলকাতার টেলিভিশনের অভিনেত্রী সন্দীপ্তা সেনের জীবনে নাকি এখনও প্রেম আসেনি। প্রেম বোঝার পর থেকে এখন পর্যন্ত প্রেমে জড়াতে পারেননি তিনি। একটি সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

দুর্গাপূজা উপলক্ষে উঠে আসছে তারকাদের শৈশব-কৈশোরের প্রেমের ঘটনাগুলো। প্রসঙ্গ উঠতেই তিনি জানালেন, প্রেম করার ইচ্ছে থাকলেও এখনও তা পূর্ণ হয়নি। এ কারণে তিনি আরও বলেন, ‘ম্যাডক্স স্কয়ারে গিয়ে ছেলেদের দেখতাম। কিন্তু সমস্যা হলো, যারা আমায় দেখত, তাদের আমি দেখতাম না। আমি দেখতাম অন্যদের। সেই দেখা পর্যন্তই ছিল সীমাবদ্ধ। কোনো দিন গিয়ে আর কথা বলতে পারলাম না। তাই পূজার সময় কোনো প্রেম আর করা হলো না।’

বড় বেলার প্রেম নিয়ে জানতে চাইলেও একই সুরে কথা বললেন সন্দীপ্তা। তার ভাষ্যমতে, ‘বড়বেলাতেও কখনো আর প্রেম করা হয়নি।’ অর্থাৎ ছোট বেলা থেকে এ পর্যন্ত এখনো সিঙ্গেলই রয়ে গেছেন তিনি।

সন্দীপ্তার প্রেমিক বা বিশেষ কেউ নেই, সেটা পরিষ্কার হলো। তাহলে পূজায় কী পরিকল্পনা তার? বললেন, ‘এবার পূজায় আড্ডা দেওয়া, ঘোরাফেরা আর খাওয়া-দাওয়া, এসব করার ইচ্ছে আছে। পূজার কয়েক দিন পরই ঘুরতে যাব দক্ষিণ ভারতে।’

উল্লেখ্য, কলকাতার টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। দীর্ঘ এক দশকের বেশি সময় ধরে তিনি কাজ করছেন। পাঁচবার পেয়েছেন টেলি সম্মান অ্যাওয়ার্ড। তার অভিনীত ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে ‘দুর্গা’, ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’ ইত্যাদি।

কেইউ/পি/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চালকবিহীন মেট্রোরেল চালু হলো কলকাতায়
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
X
Fresh