• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ছয় বছর বয়সে লাখপতি ফ্লোরিনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১৭:৩৫

ভারতের টেলিভিশনে প্রচার হওয়া জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো ‘সুপার ডান্সার’। চতুর্থবারের মতো এই আয়োজনের বিচারক ছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি, কোরিওগ্রাফার গীতা কাপুর ও নির্মাতা অনুরাগ বসু।

আয়োজনের প্রথম দিক থেকেই মিষ্টি কথার সুবাদে পরিচিত হলেও নাচের দুর্দান্ত খেতাব পায় আসামের মেয়ে ফ্লোরিনা গগৈ। বিশেষ করে শিল্পা শেঠির খুব পছন্দের ছিল সে। তাই ফ্লোরিনার বিজয়ী হবার সম্ভাবনাটাও উঁকি দিচ্ছিল বারবার। ছয় বছর বয়সেই এমন দুর্দান্ত নাচের পারফরমেন্স করে অবশেষে হয়ে গেলেন ‘সুপার ডান্সার ৪’- এর বিজয়ী।

নাচের জাদুতে বিচারক ও দর্শকদের মন জয় করে অসংখ্য প্রতিযোগীকে টপকে শীর্ষ স্থানটি দখল করে নিয়েছে সে। বিজয়ী হওয়ার সুবাদে ট্রফি ছাড়াও ফ্লোরিনার হাতে দেওয়া হলো ১৫ লাখ রুপির চেক। এছাড়া তার কোরিওগ্রাফার গুরু তুষার শেঠিকে দেওয়া হয়েছে ৫ লাখ রুপির চেক।

বিজয়ী ঘোষিত হওয়ার পর ফ্লোরিনা তার মিষ্টি ভাষার বক্তব্যে বলেছে, ‘আমি জানি না আমার কী বলা উচিৎ। আমার খুব আনন্দ হচ্ছে। আমাকে যারা ভোট দিয়েছে আর ভালোবাসা দিয়েছে, সকল দর্শকদের ধন্যবাদ। তুষার ভাইয়াকেও অনেক ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য আর আমাকে শেখানোর জন্য। ‘সুপার ডান্সার’ আমাকে অনেক নতুন নতুন বন্ধু দিয়েছে। এর পরেও আমি নাচ করে যেতে চাই। আর নতুন নতুন নাচের কৌশল শিখতে চাই।’

উল্লেখ্য, এবারের আয়োজনে দ্বিতীয় স্থান অর্জন করেছেন বেলগমের পৃথ্বীরাজ। পাঞ্জাবের সঞ্চিত চান্না হয়েছেন তৃতীয় এবং মধ্যপ্রদেশের নীরজা তিওয়ারি হয়েছেন চতুর্থ। তাদের প্রত্যেককে দেওয়া হয়েছে ১ লাখ রুপি করে। এছাড়া এই আয়োজনের পাঁচ ফাইনালিস্টই পেয়েছেন একটি করে এয়ার পিউরিফায়ার এবং অনুষ্ঠানটির পার্টনার ব্যাংকের ৫০ হাজার টাকার ফিক্সড ডিপোজিট।

কেইউ/পি/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাচানাচি করার সময় গাড়ি থেকে পড়ে যুবকের মৃত্যু
একই মঞ্চে নাচবেন মেহজাবীন সাবা ও দীঘি
শেষের ভুলে অবিশ্বাস্য হার ম্যানইউর
নাচোলে পুকুর খননে মিলল ৫ বিষ্ণমুর্তি
X
Fresh