• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বড় ধাক্কা সামলে নতুন মিশনে নামছেন পরী-রাজ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ১৩:০২
বড় ধাক্কা সামলে নতুন মিশনে নামছেন পরী-রাজ
পরীমণি ও শরিফুল রাজ

'আমি ভেঙে পড়ার মেয়ে না। ভেঙে পড়লেও তো উঠে দাঁড়াব।' জেল থেকে বেরিয়ে এমনটাই জানিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি। তিনি কথা রেখেছেন। ব্যক্তিজীবনে বেশ বড় ধাক্কা সামলে ফের সিনেমার কাজে ব্যস্ত হয়েছেন। চুক্তিবদ্ধ হয়েছেন একাধিক নতুন সিনেমায়।

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’-এ রাবেয়া চরিত্রে হাজির হবেন পরী। এই মিশনে তার সঙ্গী হচ্ছেন নতুন প্রজন্মের অভিনেতা শরিফুল রাজ। সম্প্রতি শরিফুল রাজও ব্যক্তিজীবনে একটি বড় ধাক্কা সামলেছেন। কিছু দিন আগেই রাজধানীর গুলশানে একটি মারাত্মক সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সেই অসুস্থতা এখনও পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি। কয়েক দিনের মধ্যেই তার হাতের প্লাস্টারটি খোলা হবে। এরপর শুটিংয়ে অংশ নিতে পারবেন এই অভিনেতা।

আগামী সোমবার (১১ অক্টোবর) থেকেই এই ওয়েব ফিল্মের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে ঠিক কোথায় সিনেমাটির চিত্রায়ন হবে, আর পরী-রাজ কবে নাগাদ ক্যামেরার সামনে দাঁড়াবেন, সে তথ্য গোপন রাখা হয়েছে। চুপিসারেই ‘গুনিন’ মিশন শেষ করতে চান তারা।

এ প্রসঙ্গে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম জানান, 'শুটিং লোকেশনের কথা জানলে সেখানে সাধারণ মানুষ ভিড় জমায়। এ কারণে শুটিং করা কঠিন হয়ে পড়ে। তাই সঙ্গত কারণেই গোপন রাখা হচ্ছে।'

তবে গেলো ১৭ সেপ্টেম্বর রাতে পরী সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর জানা গিয়েছিল, ২০ সেপ্টেম্বর থেকে ব্রাহ্মণবাড়িয়ার একটি জায়গায় জোড়া একটি বটগাছের নিচে সেট তৈরির কাজ শুরু হচ্ছে। সেখানে ১০ অক্টোবর থেকে শুটিং শুরু হবে। এরপর সিনেমার বাকি কাজ হবে মানিকগঞ্জে।

'গুনিন'-এর গল্পই সম্পূর্ণ আলাদা। কারণ, এটি এ সময়ের গল্প নয়। এখানে প্রায় ৫০ বছরের ঘটনাপ্রবাহ দেখানো হবে। সিনেমাটিতে পরীমণি ছাড়াও আরও অভিনয় করবেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, শরিফুল রাজ, মোস্তফা মনোয়ার, নায়লা আজাদ নূপুর, দিলারা জামান, শিল্পী সরকার অপুসহ অনেকেই।

এদিকে ‘গুনিন’-এ চুক্তিবদ্ধ হওয়ার পর এই প্রথম একসঙ্গে দেখা দিলেন পরীমণি ও শরিফুল রাজ। শনিবার (৯ অক্টোবর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেন পরীমণি। দুটি ছবিতে শুধু পরী ও রাজকে দেখা গেলেও অন্য একটি ছবিতে ক্যামেরাবন্দি হয়েছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। তারা প্রত্যেকেই হাসিমুখে পোজ দিয়েছেন। পরী-রাজের পরনে ছিল একই রঙের পোশাক।

ছবিগুলোর ক্যাপশনে পরী লিখেছেন, ‘একটু ঝড় বৃষ্টি’। সঙ্গে জুড়ে দিয়েছেন মেঘ থেকে বৃষ্টি ঝরে পড়ার ইমোজি।

প্রসঙ্গত, এর আগে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় গ্ল্যামারাস নায়িকার খোলস পাল্টে অভিনেত্রী হিসেবে ধরা দিয়েছিলেন পরী। অন্যদিকে 'বড় ছেলে' খ্যাত নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানের 'নেটওয়ার্কের বাইরে' নামে একটি ওয়েব চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন শরিফুল রাজ। চলতি বছর মুক্তিপ্রাপ্ত ওয়েব চলচ্চিত্রটি দারুণ জনপ্রিয়তা পায়।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
X
Fresh