Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিয়ের দিন ১০০ অতিথি নিয়ে আকাশ থেকে লাফ দিবেন নায়ক!

বিয়ের দিন ১০০ অতিথি নিয়ে আকাশ থেকে লাফ দিবেন নায়ক!

কিছুদিন আগেই প্রেমিকা নন্দিতা মাথানির সঙ্গে বাগদান সেরেছেন 'কমান্ডো' খ্যাত অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। এখনো বিয়ের তারিখ ঠিক হয়নি, তবে নিজের বিয়ে নিয়ে অভিনব পরিকল্পনা করে ফেলেছেন বলিউডের এই অ্যাকশন হিরো।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন বিদ্যুৎ জামওয়াল। তার বিয়ের আয়োজন গৎবাধা নিয়মে হবে না বলে জানিয়েছেন এই অভিনেতা।

বিদ্যুৎ জামওয়াল জানান, বিয়ের দিন ১০০ অতিথি নিয়ে তিনি স্কাই ড্রাইভিং করবেন। সবার স্কাই ড্রাইভিং গেয়ার থাকবে এবং বিদ্যুতের সঙ্গে লাফ দিবে। এটি খুবই রোমাঞ্চকর হবে বলে মনে করছেন তিনি।

এবারই প্রথম নয়। এর আগে প্রেমিকা নন্দিতাকে ভিন্নভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন বিদ্যুৎ। আগ্রার একটি মিলিটারি ক্যাম্পে ১৫০ মিটার উঁচু দেওয়ালে ওঠা অবস্থায় প্রেমিকাকে আংটি পরিয়ে দেন তিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নন্দিতা লেখেন, ‘তাকে আর ঝুলিয়ে রাখতে পারলাম না। হ্যাঁ বলে দিয়েছি।’

প্রসঙ্গত, তেলেগু ভাষার ‘শক্তি’ সিনেমার মাধ্যমে ২০১১ সালে রুপালি জগতে পা রাখেন বিদ্যুৎ জামওয়াল। একই বছর বলিউডের ‘ফোর্স’ সিনেমায় অভিনয় করেন। ‘কমান্ডো’ ছাড়াও ‘জঙ্গলি’, ‘খুদা হাফিজ’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি।

চলতি বছর গুগলে বিশ্বসেরা মার্শাল আর্টিস্টদের তালিকায় স্থান করে নিয়ে আলোচনায় এসেছেন এই অভিনেতা। মার্শাল আর্টে প্রশিক্ষিত তিনি। তিন বছর বয়স থেকে রপ্ত করেছেন কালারিপায়াত্তু-র সব শিক্ষা।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS