Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২১, ১৯:০৭
আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ২০:০৯

সালমান খানের কণ্ঠে 'মানিকে মাগে হিতে' (ভিডিও)

সালমান খানের কণ্ঠে 'মানিকে মাগে হিতে' (ভিডিও)
সালমান খান

গেলো কয়েক মাস ধরে নেটদুনিয়ায় ভাইরাল গানটি হলো ‘মানিকে মাগে হিতে’। ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় গানটি ঘিরে আগ্রহের কমতি নেই। গানটি গেয়ে জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন শ্রীলঙ্কার ‘র‍্যাপ প্রিন্সেস’ ইয়োহানি ডি সিলভা। এবার তার সঙ্গে ভাইরাল এই গানটিতে ঠোঁট মেলালেন বলিউডের ভাইজান সালমান খান।

এরইমধ্যে বলিউড সিনেমার গানে কন্ঠ দিয়েছেন ইয়োহানি। ভারতের বিভিন্ন জায়গায় কনসার্টও করেছেন। এমনকি ১৮ বছর বয়সী এই গায়িকার ডাক পড়েছিলো ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ। প্রথমবারের মতো ভারতীয় টেলিভিশনের পর্দায় ধরা দেবেন সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে ওঠা শ্রীলঙ্কান এই গায়িকা।

বিগ বসের ‘উইকঅ্যান্ড কা ওয়ার’’ পর্বে সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ইয়োহানি। এই শিল্পীর সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গাইবেন অনুষ্ঠানের সঞ্চালক সালমান খান। এরইমধ্যে অনুষ্ঠানটির একটি ভিডিও ক্লিপ প্রকাশ্যে এসেছে।

সেখানে দেখা যায়, সিংহলী ভাষার এই গানের কথাগুলো উচ্চারণ করতে গিয়ে বেশ বিপাকেই পড়েন ভাইজান। গানটির লিরিক্স সালমান খান ঠিকভাবে পারছেন না দেখে ভেঙে ভেঙেই তাকে এই গান শেখাচ্ছিলেন ইয়োহানি। প্রথম লাইনটা কোনোরকমে পার করলেও বিপত্তি বাধে পরের লাইনে। ‘নেরিয়ে নুম্বে নাগে, মাগে নেত্তেরা মেহাইয়ায়ি শিয়েয়ি’ উচ্চারণের সময় শেয়েয়ির জায়গা ‘শ্রীদেবী’ বলে বসেন সালমান।

উল্লেখ্য, টেলিভিশনে প্রচারের আগেই সেই ঘটনাটির ভিডিওক্লিপ প্রকাশ করেছে কালারস টিভি চ্যানেল। তাদের ইনস্টাগ্রামে আপলোড করা ভিডিওটি দেখে ভারতীয়রা মুখিয়ে আছেন পর্বটি দেখার।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS