Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

মহাবিপদের দিকে যাচ্ছেন শাহরুখ খান!

ছবি: সংগৃহীত

শুক্রবার (৮ অক্টোবর) আরিয়ানের জামিনে বের হবার সম্ভাবনা তৈরী হলেও তা আর হয়নি। আপাতত তাকে জেলেই বন্দী থাকতে হবে। এদিকে এই বিপাকের মধ্যেই আরেক ঘটনা ঘটে গেছে। আরিয়ান খানের গ্রেপ্তারের কারণে অনলাইন শিক্ষাদানের একটি নামী সংস্থার বিজ্ঞাপন থেকে শাহরুখ খানকে দিয়ে করানোর সকল বিজ্ঞাপন বন্ধ করে দিয়েছে তারা। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদে এমনটা দাবি করা হয়েছে।

ছেলে আরিয়ান মাদককাণ্ডে গ্রেপ্তার হবার পর থেকেই শাহরুখের সঙ্গে সমালোচনার মুখে পড়তে হয়েছে অনলাইন শিক্ষাদানকারী ওই সংস্থাকেও। ঘটনাচক্রে এই সংস্থার হয়ে শিশুদের শিক্ষা সংক্রান্ত বিজ্ঞাপন করেছেন শাহরুখ। অনলাইন মাধ্যমে বিজ্ঞাপনটি নিয়ে শাহরুখ খানকে জড়িয়ে একের পর এক বাজে মন্তব্য করা হচ্ছে। কেউ কেউ শাহরুখ খানকে বলেছেন, তার ছেলেকে যেভাবে বিগড়ে দিয়েছে, তখন শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ তার মুখে আর মানায় না। অবিলম্বে অভিনেতাকে বিজ্ঞাপন থেকে সরানোরও দাবি ওঠে। ফলে ওই সংস্থাটির উপরে ক্রমেই চাপ বাড়তে থাকে। অবশেষে শাহরুখের বিজ্ঞাপন বন্ধই করে দিল তারা। সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন তিনি। তবে বিজ্ঞাপন বন্ধ করে দিলেও তাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাখা হয়েছে কি না তা নিয়েও এখন তর্ক-বিতর্ক চলছে।

২০১৭-তে অনলাইনে শিক্ষাদানকারী ওই সংস্থার সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি হয় শাহরুখের। এরপর থেকেই ওই সংস্থাটির আয় বিপুল পরিমানে বেড়ে যায়। এই সংস্থার সঙ্গে বিজ্ঞাপনের জন্য মোটা অঙ্কের টাকা চুক্তি হয়েছিল তার। শুধু এই সংস্থারই নয়, আরও বেশ কয়েকটি নামি-দামি সংস্থার সঙ্গেও তার চুক্তি রয়েছে। এখন দেখার বিষয় হচ্ছে, এ সংস্থাগুলিও একই পদক্ষেপ গ্রহণ করে কি না। যদি বাকি সংস্থা একই ধরণের পদক্ষেপ গ্রহণ করে তাহলে নতুন করে আরও বড় ধরণের বিপদে পড়তে যাচ্ছেন বলিউড বাদশা।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS