Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২১, ১০:১৭
আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ১০:২৩

ভক্তের উপহারে ভয় পেলেন আল্লু অর্জুন

তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের ভক্তের কমতি নেই। বলতে গেলে ভক্তের ভালোবাসায়ই ধীরে ধীরে গড়ে উঠেন একজন সুপারস্টার। মূলত ‘তারকাদের জন্য ভক্ত, আবার ভক্তদের জন্যই তারক ‘ বলাই যায়। একই মুদ্রার যেন এপিঠ-ওপিঠ। প্রিয় তারকাদের নিয়ে ভক্তদের পাগলামিরও কিন্তু কোনো কমতি থাকে না। এক নজর দেখার জন্য কিংবা একটু কথা বলা জন্য কিংবা ছবি তোলা নিয়েও রয়েছে পাগলামি। ভক্তের ভালোবাসা তারকাদের বেশ ভালো লাগলেও মাঝে মাঝে সেই ভক্তের কাণ্ডে কিন্তু বেশ বিপাকেও পড়তে হয় তাদের। তাতে না যায় কিছু বলা আবার না পারা যায় সওয়া। সামাল দিতেও হিমশিম খেতে হয় প্রায়। রক্ষা করতে হয় ভক্তদের নানা আবদারও।

সম্প্রতি তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে অবাক করা এক ঘটনা ঘটালেন তারই ভক্ত। উপহার নিয়ে হাজির হন তার কাছে। ভক্তের কাছ থেকে তিনি এমন একটি উপহার পেয়েছেন যা শুনলে চমকে উঠবেন আপনিও। আর এদিকে তো আল্লু অর্জুন রীতিমতো ভয় পেয়ে গেছেন। যদিও পরে তার উপহার গ্রহণ করেছেন। কিন্তু এমনটা হবে ভাবতেই পারেননি।

ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত এক খবরে জানা যায়, সম্প্রতি দুবাই ভ্রমণে গিয়েছিলেন এই তারকা। সেখানে ভারতের মালায়ালি প্রবাসী ব্যবসায়ী রিয়াজ কিল্টন প্রিয় তারকাকে একটি বিশেষ বন্দুক উপহার দিয়েছেন। বন্দুকটি ১৬০ বছরের পুরোনো বলে জানা গেছে। আর এমন বন্দুক উপহার পেয়ে একটু ভয়ে ভয়েই তা গ্রহণ করেছেন তিনি। আবার ছবিও তুলেছেন তার সঙ্গে হাসি মুখে।

১৯৮৫ সালে ‘বিজেতা’ নামক সিনেমা দিয়ে রুপালি জগতে পা রাখেন আল্লু। এরপর একের পর এক সিনেমা উপহার দিয়ে গেছেন। বর্তমানে তার অভিনীত বহুল প্রতীক্ষিত দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ওয়ান’ মুক্তির অপেক্ষায় আছে। এ বছরের ১৭ ডিসেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এতে আল্লুর বিপরীতে দেখা যাবে রশ্মিকা মন্দানাকে।

কেইউ/এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS