Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ২৩:০৪
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ২৩:১৪

জটিল রোগে ভুগছেন ইয়ামি গৌতম

জটিল রোগে ভুগছেন ইয়ামি গৌতম
ইয়ামি গৌতম

হালের বলিউড নায়িকাদের মধ্যে অন্যতম ইয়ামি গৌতম। এরই মধ্যে অনিন্দ্য সুন্দরী এই নায়িকা বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। তবে ব্যক্তিজীবনে জটিল রোগে ভুগছেন এই অভিনেত্রী। কৈশোর থেকেই তার এ সমস্যা। এটি এখনও সেরে ওঠেনি। ইনস্টাগ্রামে এ রোগের সম্পর্কে জানিয়ে নিজের ভয় কাটাতে চেয়েছেন তিনি।

জানা যায়, অনেক বছর ধরেই ত্বকের জটিল সেই সমস্যায় ভুগছেন ইয়ামি। সম্প্রতি ত্বকের এ রোগ সম্পর্কে জানিয়েছেন তিনি। অভিনেত্রীর মতে, এ রোগ কখনও পুরোপুরি সেরে উঠবে না।

সম্প্রতি এক ফটোশুটের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই জানিয়েছেন তার ত্বকের এ সমস্যার কথা। চিকিৎসকদের ভাষায় এ রোগের নাম 'কেরাটোসিস পিলারিস'। এটি ত্বকের এমন একটা অসুখ, যার কারণে ত্বক শুষ্ক হয়ে যায়, ত্বকে খসখসে ভাব দেখা দেয়।

এদিকে যারা ত্বকের এ রোগ সম্পর্কে জানেন না তাদের উদ্দেশে ইয়ামি বলেন, 'যারা এ সমস্যার কথা জানেন না, তাদের জন্য বলি, এতে ত্বকে ছোট ছোট ফুসকুড়ি দেখা যায়। আমি অনেক বছর ধরে এটি মোকাবিলা করেছি। আজ অবশেষে, আমি আমার সমস্ত ভয় এবং নিরাপত্তাহীনতাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমার ‘ত্রুটিগুলো’ হৃদয় দিয়ে ভালবাসার এবং গ্রহণ করার সাহস খুঁজে পেয়েছি। আমি আপনাদের সঙ্গে আমার সত্য শেয়ার করার সাহসও পেয়েছি।’

মূলত একজন মডেলিং থেকে সিনে জগতে পা রাখেন ইয়ামি। হিন্দি, তামিল, তেলেগু, পাঞ্জাবিসহ বেশ কয়েকটি ভাষার ছবিতে অভিনয় করেছেন তিনি। গত মাসেই মুক্তি পেয়েছে তার অভিনীত ভূত পুলিশ সিনেমা। এতে তার সঙ্গে রয়েছেন সাইফ আলি খান, অর্জুন কাপুর ও জ্যাকলিন ফার্নান্দেজ। এ ছাড়াও আগামীতে দশভি, এ থার্সডে, লস্ট, ও মাই গড-টু সিনেমায় দেখা যাবে ইয়ামিকে।

সবশেষ এই নায়িকার ‘কাবিল’ ছবিটি ব্যাপক প্রশংসিত হয়। তার বিপরীতে ছিলেন ঋত্বিক রোশান। প্রতিশোধের গল্পের ছবিটি পরিচালনা করেন সঞ্জয় গুপ্ত। তার অভিনীত অ্যাকশন জ্যাকসন, বদলাপুর, সানাম রে ছবিগুলো বেশ প্রশংসিত হয়।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS