Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৮:৪৬
আপডেট : ০৮ অক্টোবর ২০২১, ১৯:০৯

যে প্রতিজ্ঞা করেছিলেন আরজে নিরব

যে প্রতিজ্ঞা করেছিলেন আরজে নিরব
আরজে নিরব

গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের সিইও রিপন মিয়ার পর এবার প্রতিষ্ঠানটির হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুয়ামূন কবির নিরবকে (আরজে নিরব) গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কিউকম নিয়ে নানা প্রচারণা চালাতেন নিরব। তার কাজই ছিলো গ্রাহকদের আকৃষ্ট করা। তবে মাঝে মাঝে ভিন্ন প্রসঙ্গেও নানান স্ট্যাটাস দিতেন তিনি।

গেলো ৫ অক্টোবর নিজের একটি ছবি পোস্ট করেন নিরব। সেখানে নীল শার্ট আর কালো প্যান্ট পরে উঁচু ভবনের বারান্দায় দাঁড়িয়ে দূর পানে তাকিয়ে থাকতে দেখা যায় তাকে।

ক্যাপশনে নিরব লেখেন, 'পৃথিবীর সবচেয়ে কঠিন কাজ মিথ্যা কথা বলা। সবাই বলতে পারে না, মিথ্যা বলার আগে গলা কাঁপে। কিন্তু বিশ্বাস করেন অনেকে আছে, এত সুন্দর করে মিথ্যা বলে মনে হয় সত্যর চেয়ে আরও বেশি কিছু। হয়তো সেটা সামনে থেকে দেখি কিন্তু কিছু করার নাই।'

তিনি আরও লেখেন, 'তারপরও আমাদের সত্যর পথে চলতে হবে। সত্য কথা বলতে হবে। কারণ এটাই আমাদের লড়াই। কখনও মিথ্যা বলবো না, মিথ্যা অভিনয় করে মিথ্যাকে সত্য বলে চালিয়ে দিবো না। এটাই হোক আমাদের প্রতিজ্ঞা। সত্যর জয় হবেই হবে।'

এর আগে চলতি মাসের শুরুর দিন (১ অক্টোবর) নিজের আরেকটি ছবি পোস্ট করে নিরব লেখেন, 'দুঃখের পর সুখ আসে, অন্ধকারের পর আলো আসে, চলার পথে বাধা আসে তবুও হয়তো সবকিছু ভুলে জীবনটা নতুন করে গুছিয়ে নিতে পারেন। কিন্তু মানুষের মৃত্যুর পর আর জীবন ফিরে আসেনা, তাই নিজের জীবনটাও নতুন করে গুছিয়ে নেওয়া যায় না। জীবনের চলার পথগুলো হিসেব করে চলবেন। কারণ এটা আর ফিরবার নয়। সুতরাং, আখিরাতের জন্য ভালো কিছু করুন। নিজেকে সৎ রাখুন, ভালো থাকুন। আল্লাহ আপনাকে ভালো রাখবে। অন্যের পিছে না লেগে নিজের জন্য ভালো কিছু করুন।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS